adv
২৩শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১০ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

আইপিএলে বাংলাদেশ দলের তিন থ্রোয়ার

স্পোর্টস ডেস্ক : করোনাভাইরাসের প্রাদুর্ভাবের মাঝেই সেপ্টেম্বরে মাঠে গড়াচ্ছে ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ (আইপিএল)। তবে এবারের আসরটি ভারতে নয়, হবে দুবাইতে। আসন্ন আসরে বাংলাদেশের কোনো খেলোয়াড় না থাকলেও, বাংলাদেশকে প্রতিনিধিত্ব করবেন তিনজন।

ফ্র্যাঞ্চাইজি সানরাইজার্স হায়দরাবাদের অংশ হবেন দুজন। এরা হলেন বুলবুল আহমেদ ও রবিউল করিম সেন্টু। দুজনই বাংলাদেশ জাতীয় দলে থ্রোয়ার হিসেবে আছেন অনেক দিন ধরে। এবার কাজ করবেন আইপিএলে।

বুলবুল এবং সেন্টুর প্রথম আইপিএল হলেও, তিন মৌসুম ধরে আইপিএলে কাজ করছেন খলিল খান। এক মৌসুম কাজ করছেন চেন্নাই সুপার কিংসে, বাকি দুই মৌসুম রাইজিং পুনে সুপার জায়েন্টসের সঙ্গে।

১৩তম মৌসুমে সুপার কিংসদের সঙ্গে থাকবেন তিনি। সব কিছু ঠিক থাকলে ১০ আগস্ট দুবাইয়ের বিমান ধরবেন খলিল। সেখানে গিয়ে ১৪দিনের কোয়ারেন্টাইনে থাকবেন তিনি। রোববার এই তথ্য নিশ্চিত করেছেন খলিল।

খলিল বলেন, চেন্নাই সুপার কিংসের ম্যানেজম্যান্ট আমাকে ফোন করেছিল। ১০ আগস্ট আমার দুবাই যাওয়ার কথা রয়েছে। আমার জন্য এটা অনেক স্বস্তির খবর এবং আমি আনন্দিত। কারণ সেখান থেকে যে অর্থ পাব তাতে পুরো বছর পরিবারের খরচ চালাতে পারবো।

১০ আগস্ট খলিলের যাওয়ার কথা থাকলেও বুলবুল এবং সেন্টুর যাওয়ার দিনক্ষণ এখনও নিশ্চিত হয়নি। তবে দুজনই যে আইপিএলে যাচ্ছেন এই বিষয়টি নিশ্চিত করেছেন হায়দ্রাবাদের ভিডিও অ্যানালিসিস্ট শ্রীনিবাস চন্দ্রশেখরন।

বাংলাদেশ দলের সঙ্গেও লম্বা সময় ধরে কাজ করছেন শ্রীনি। তিনি বলেন, বুলবুল এবং সেন্টু আইপিএলে যাচ্ছে এবং হায়দরাবাদের সঙ্গে কাজ করবেন। যদিও এখনও তাদের যাওয়ার দিনক্ষণ চূড়ান্ত হয়নি। – ক্রিকফ্রেঞ্জি

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া