adv
২৮শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

কারিশমা কাপুর এবার বাংলাদেশি নির্মাতার বিজ্ঞাপনচিত্রে

বিনোদন ডেস্ক : ব্রিটিশ প্রবাসী বাংলাদেশি নির্মাতা মনসুর আলি ১৯৭১ সালের মুক্তিযুদ্ধ নিয়ে 'সংগ্রাম' ছবিটি পরিচালনা করে প্রশংসিত হয়েছেন। এবার তিনি নির্মাণ করছেন একটি বিজ্ঞাপনচিত্র। এতে মডেল হয়েছেন বলিউড অভিনেত্রী কারিশমা কাপুর।
ভারতীয় পণ্য নীরাসের এই বিজ্ঞাপনচেত্রের চিত্রনাট্যও তৈরি করেছেন মনসুর আলি। ঐতিহাসিক নিদর্শন, বিখ্যাত প্রতিষ্ঠানের পোশাক এবং কারিশমার অভিনয়, চলচ্চিত্র নির্মাণের সরঞ্জামাদি ব্যবহার; সব মিলিয়ে কাজটি সবার ভালো লাগবে বলে মনসুরের আশা।
এক ই-মেইল বার্তায় মনসুর বলেন, প্রাচীন আবহ সৃষ্টির মাধ্যমে আমরা মহাকাব্যিক ছবির অনুভূতি তুলে ধরতে চেয়েছি। আর কারিশমা কাপুরের সঙ্গে কাজের অভিজ্ঞতা দারুণ। সুপারস্টার হলেও ইউনিটের সবার সঙ্গে খাপ খাইয়ে নিয়েছেন তিনি।
অন্যদিকে কারিশমা কাপুর এক বিবৃতিতে বলেন, মনসুর ও তার দলবল হাসি-আনন্দে কাজ করার জন্য অভূতপূর্ব। তারা খুবই সংগঠিত ও পেশাদার।
নীরাসের নতুন বিজ্ঞাপনচিত্রটি ভারতসহ কয়েকটি দেশের টিভি চ্যানেলে শিগগিরই প্রচার শুরু হবে। তার আগে এটি নির্মাণের নেপথ্যের ভিডিওচিত্র ছাড়া হবে ইউটিউবে। 

এর আগে মনসুর আলির পরিচালনায় 'সংগ্রাম' ছবিতে কাজ করেছেন বলিউড অভিনেতা অনুপম খের ও হলিউড অভিনেত্রী এশিয়া আর্জেন্টো। আগামী ১৪ জুলাই লন্ডন আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে এ ছবির ওয়ার্ল্ড প্রিমিয়ার হবে। এ ছাড়া সিঙ্গাপুরের দর্পণ চলচ্চিত্র উৎসবেও আমন্ত্রণ পেয়েছে 'সংগ্রাম'। 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া