adv
২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

নিজামীর রায়কে সামনে রেখে কঠোর নিরাপত্তা ব্যবস্থা

image_87638_0নিজস্ব প্রতিবেদক : মানবতাবিরোধী অপরাধ মামলায় অভিযুক্ত জামায়াতের আমির মতিউর রহমান নিজামীর রায়কে কেন্দ্র করে নিরাপত্তা ব্যবস্থা জোরদার করেছে ঢাকা মেট্রোপলিটন পুলিশ।
সোমবার বিকেল থেকে রাজধানীর বিভিন্ন পয়েন্টে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। পুলিশের পাশাপাশি আইন-শৃঙ্খলা রক্ষায় বিশেষ ব্যবস্থায় মাঠে রয়েছে র‌্যাব সদস্যরাও। রাজধানীর বাইরেও বিভিন্ন নগরীতে নিরাপত্তা ব্যবস্থা জোরদার করা হয়েছে। বগুড়ায় ৩ প্লাটুন বিজিবি মোতায়েন করা হয়েছে।
মানবতাবিরোধী অপরাধের মামলায় জামায়াতের আমির মাওলানা মতিউর রহমান নিজামীর রায় ঘোষণা করা হবে আগামীকাল মঙ্গলবার। এ উপলক্ষ্যেই নিরাপত্তা বলয় তৈরী করা হচ্ছে বলে ঢাকা মেট্রোপলিটন পুলিশ সূত্রে জানানো হয়েছে।
সোমবার সন্ধ্যা থেকেই ট্রাইব্যুনাল এলাকায় সাধারণ মানুষের প্রবেশাধিকার সংরক্ষিত করা হচ্ছে। নগরীর বিভিন্ন স্থানে পুলিশের চেকপোস্ট বসানো হয়েছে। এছাড়া অতিরিক্ত টহল পুলিশ, সোয়াত বাহিনীর পাশাপাশি থাকছে সাদা পোশাকের বিভিন্ন শ্রেণির গোয়েন্দা। এছাড়াও মাঠে সক্রিয় থাকবে র‌্যাব। যেকোনো ধরনের নাশকতামূলক কর্মকাণ্ড ঠেকাতে ট্রাইব্যুনাল এলাকাসহ গোটা রাজধানীকে নিরাপত্তার চাদরে ঢেকে দেবে আইন-শৃঙ্খলা বাহিনী।
মঙ্গলবার সকাল থেকেই ট্রাইব্যুনালের আশপাশের মৎস ভবন থেকে শুরু করে প্রেসক্লাব, দোয়েল চত্বর, শিশু একাডেমিসহ সব রাস্তার যান চলাচল বন্ধ করে দেওয়া হবে। এসব এলাকায় চলাচলরত সাধারণ যাত্রীদেরও সন্দেহ হলে তল্লœাশি করা হবে।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া