adv
২৩শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১০ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

অবৈধ সন্তানের নাম আকিকা করে হোসেন লিখে দিলে সেটা বৈধ হবে না : আন্দালিব রহমান

ডেস্ক রিপোর্ট : কোন দলের অধীনে নির্বাচন করার মত পরিস্থিতি বাংলাদেশে সৃষ্টি হয়নি। যেহেতু পরিস্থিতি সৃষ্টি হয়নি সেহেতু আমি মনে করি গণতন্ত্র শুধু সংকটে না মহা সংকটে রয়েছে। একটি অবৈধ সন্তানের নাম আকিকা করে বৈধ হোসেন লিখে দিলে সেটা কখনোই বৈধ হবেনা বলে মন্তব্য করেছেন বাংলাদেশ জাতীয় পার্টির চেয়ারম্যান আন্দালিব রহমান (পার্থ)। তিনি বলেন, ক্ষমতায় থেকে দেশের যতই উন্নয়ন করেন না কেন এই সরকার জণগনের ইচ্ছায় প্রতিফলিত বা সৃষ্টি হয়নি। তিনি সোমবার চ্যানেল আই এর তৃতীয় মাত্রা অনুষ্ঠানে এসব কথা বলেন।
আন্দালিব রহমান বলেন, নির্বাচনের সময় থেকে এখনও দেখা যাচ্ছে অনেক জায়গায় আওয়ামী লীগের সাথে জামায়াত যুক্ত হচ্ছে আবার অনেক জায়গায় জামায়াত নির্বাচিত হয়েছে। আমি বলব এটি হল শক্তির রাজনীতি। আসলে এখন রাজনীতিতে বলা হয় সবচেয়ে পাওয়ার সত্য তাহার উপরে নাই।
গণজাগরণ মঞ্চ নিয়ে তিনি বলেন, ইমরান এইচ সরকার যখন মার খেয়েছে তখন ছাত্রলীগ বা সরকারকে খুজে পাওয়া যায়নি। আবার সেই গণজাগরন মঞ্চে শুরুর দিকে সেখানে যে যায়নি তাদেরকে রাজাকার বলা হয়েছে। সেখানে বসে মুক্তিযুদ্ধের সার্টিফিকেট দেয়া হয়েছে।
সরকারের ইস্যু পরিবর্তন নিয়ে আন্দালিব রহমান বলেন, আমি তো বসে আছি দেখার জন্য কখন আর একটা আল-জাওয়াহারির ভিডিও আসে, আমি বসে আছি আবার কখন রেশমা বের হয়, আমি বসে আছি দেখার জন্য বাংলার গ্রামে কখন আবার লাদেন বের হয়।
রাজনীতি প্রসঙ্গে তিনি আরও বলেন, রাজনীতিতে কেউ ক্ষমা চাননা। আমি মনে করি রাজনীতিতে ক্ষমা চাওয়ার কোন সিষ্টেম নাই, ক্ষমা প্রেমের সাথে যায় রাজনীতিতে যায় না। রাজনীতিতে ক্ষমা হল নির্বাচনের আগের দিন। সূত্র : আমাদেরসময় ডট কম

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া