adv
২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

বাংলাদেশের নূর হোসেন ভারতীয় পুলিশের রিমান্ডে

ডেস্ক রিপোর্ট : নুর হোসেন, যার নাম শুনলেই আতকে উঠে নারায়ণগঞ্জবাসী। সেই সাত খুনের মামলার প্রধান আসামি তিনি। অনেক দিন ধরে গা ঢাকা দিয়েছিলেন কলকাতায়। শেষ পর্যন্ত পেরে উঠলেন না। ধরা পড়লেন কলকাতা পুলিশের কাছে। শেষ পর্যন্তু নূর হোসেনকে জিজ্ঞাসাবাদের জন্য আট দিনের রিমান্ড নিয়েছে পশ্চিমবঙ্গ পুলিশ।
রোববার উত্তর চব্বিশ পরগনা জেলা আদালতের দ্বিতীয় বিচারিক হাকিম এডউইন লেপচা আট দিনের রিমান্ড মঞ্জুর করে তাকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন। তার বিরুদ্ধে কাগজপত্র ছাড়া অনুপ্রবেশ এবং অবৈধভাবে অস্ত্র রাখার অভিযোগ আনা হয়েছে।
এর আগে স্থানীয় সময় বেলা পৌনে ২টার দিকে বারাসাতে ওই আদালতে নূর হোসেনকে হাজির করা হয়। পশ্চিমবঙ্গ পুলিশের স্পেশাল টাস্কফোর্সের একটি দল স্থানীয় সময় শনিবার রাত সাড়ে ১১টার দিকে কলকাতার নেতাজী সুভাস চন্দ্র বোস আন্তর্জাতিক বিমানবন্দরের নিকটবর্তী বাগুইহাটির একটি বাড়ি থেকে নূর হোসেনকে গ্রেপ্তার করে।
এ সময় তার কাছে দুটি মোবাইল ফোন ছাড়াও একটি রিভলভার পাওয়া যায়। গত ২৭ এপ্রিল নারায়ণগঞ্জের প্যানেল মেয়র নজরুল ও জ্যেষ্ঠ আইনজীবী চন্দন সরকারসহ সাতজন অপহৃত হওয়ার তিন দিন পর শীতলক্ষ্যা নদীতে তাদের লাশ ভেসে ওঠে।
অপহরণের পরপরই নজরুলের পরিবারের পক্ষ থেকে সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামী লীগের সহসভাপতি ও নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের ৪ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর নূর হোসেনকে প্রধান আসামি করে একটি মামলা করা হয়।
মামলার পর অভিযোগ অস্বীকার করে সংবাদ মাধ্যমে বক্তব্য দিলেও অপহৃতদের লাশ উদ্ধারের পর লোকচক্ষুর আড়ালে চলে যান নূর হোসেন।
এরইমধ্যে নূর হোসেনকে ধরতে পুলিশের আন্তর্জাতিক সংস্থা ইন্টারপোলের সহযোগিতা চায় বাংলাদেশ পুলিশ।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া