adv
২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

চোরের কাণ্ড – ১৭ লাখের ঘড়ি বিক্রি করলো ১০০ টাকায়

আন্তর্জাতিক ডেস্ক : একেবারে ‘হাতের লক্ষ্মী পায়ে ঠেলা’র ঘটনা ঘটলো ভারতের উত্তর প্রদেশের লাখনৌর গৌমতী নগরে। ১৭ লাখ টাকার রোলেক্স ব্র্যান্ডের ঘড়ি মাত্র ১০০ টাকায় বিক্রি করলো হাবাগোবা চোর! একইসঙ্গে ১২ লাখ টাকার আরও একটি ঘড়িও বিক্রি করেছে অল্প কিছু টাকায়! বিষয়টি টের পাওয়ার আগ পর্যন্ত বেশ ধেই ধেই করেই নাচছিলো চোররা! তবে, হাতের লক্ষ্মীকে পায়ে ঠেলার বিষয়টি টের পাওয়ার পর অর্থাত বিক্রি করে দেওয়া ঘড়ির আসল দাম জানতে পারার পর চোরদের হা-হুতাশের যেন আর শেষ নেই!
পুলিশ জানায়, স্থানীয় কংগ্রেস নেতা পীযুষ মিশ্রর বাড়ি থেকেই দামি ঘড়ি দু’টি চুরি করেছিল স্থানীয় ছিঁচকে চোররা। পীযুষের বাড়িটি বেশির ভাগ সময়ই খালিই পড়ে থাকে বলে সুযোগ বুঝে সোনার হার, আংটি ও ক্যামেরার সঙ্গে ঘড়ি দু’টি চুরি করে সটকে পড়ে ১২-১৫ বছর বয়সী চোররা। 
এগুলো বিক্রি করে পাশের আরেকটি বাড়িতে চুরি করতে গিয়েই ধরা পড়ে তারা। পরে পুলিশি স্বীকারোক্তিতে চোররা জানায়, ১৭ লাখ টাকারও বেশি দামের রোলেক্স ঘড়িটি একজন পান বিক্রেতার কাছে মাত্র ১০০ টাকায় বিক্রি করে দেয় তারা। আর ১২ লাখ টাকার ঘড়িটি বিক্রি করে ভাঙাড়ির দোকানে, তা-ও অল্প কিছু টাকায়। পুলিশ জানিয়েছে, সবগুলো জিনিসই জব্ধ করা হয়েছে। একইসঙ্গে চোরদের কিশোর সংশোধন কেন্দ্রে পাঠানো হয়েছে।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া