adv
২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

গণবিস্ফোরণে বাজেট ভেসে যাবে: গয়েশ্বর

goaনিজস্ব প্রতিবেদক : ‘অবৈধ সরকারের অবৈধ বাজেট’ টিকবে না বলে মন্তব্য করেছেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায়। শুক্রবার দুপুরে জাতীয় প্রেসক্লাবে এক অনুষ্ঠানে তিনি বলেন, বর্তমান অবৈধ সরকার একটি অবৈধ বাজেট পেশ করেছে। এই বাজেট খারাপ দৃষ্টান্ত হিসাবে ইতিহাসে লেখা হয়ে থাকবে।
এই বাজেট যেকোনো সময় গণবিস্ফোরণে ভেসে যাবে, যোগ করেন গয়েশ্বর। বাংলাদেশ জাতীয়তাবাদী বন্ধুদল ‘শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের ৩৩তম শাহাদত বার্ষিকী’ উপলক্ষে এ আলোচনা সভার আয়োজন করে। এতে গয়েশ্বর রায় ছাড়াও বিএনপির চেয়ারপার্সনের উপদেষ্টা শামসুজ্জামান দুদু, নির্বাহী কমিটির সদস্য মেজর (অব.) মো. হানিফ, যুবদলের সিনিয়র সহ-সভাপতি আব্দুস সালাম আজাদ প্রমুখ বক্তব্য রাখেন। এতে সভাপতিত্ব করেন সংগঠনের প্রতিষ্ঠাতা সভাপতি শরীফ মোস্তফা জামান টিটু।
সভায় বিচারপতিদের উদ্দেশে বিএনপি নেতা গয়েশ্বর চন্দ্র রায় বলেন, শেখ হাসিনা আর কী বললে পরে আদালত অবমাননা হবে। তিনি যে ভাষায় কথা বলেছেন, তাতে স্পষ্ট শেখ হাসিনা আদালত অবমাননার দায়ে অভিযুক্ত। সুতরাং শেখ হাসিনাকে গ্রেপ্তারের নির্দেশ জারি করুন। এটা শুধু আমার দাবি নয়, বাংলাদেশের ১৬ কোটি মানুষের দাবি, যোগ করেন গয়েশ্বর। ‘দেশে গণতন্ত্র নয়, চলছে শেখ হাসিনার ইচ্ছেতন্ত্র’ মন্তব্য করে তিনি বলেন, প্রধানমন্ত্রী যা বলবেন, তাই গণতন্ত্র। এতেই প্রমাণ হয়, দেশে প্রধানমন্ত্রীর ইচ্ছেতন্ত্র চলছে।
জিয়া পরিবার ও বিএনপির চরিত্র হরণের জন্য আওয়ামী লীগের নেতারা ষড়যন্ত্র করছেন অভিযোগ করে তিনি বলেন, এর ধারাবাহিকতায় প্রধানমন্ত্রীসহ মন্ত্রীরা বেগম জিয়া ও তারেক রহমানের উদ্দেশে অশালীন ভাষায় বক্তব্য দিচ্ছেন। 

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া