adv
২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

আমাদের বিরুদ্ধে অপপ্রচার চালাচ্ছে ‘প্রথম আলো’

নিজস্ব প্রতিবেদক : ‘আমার ভাই নাসিম ওসমানের মৃত্যুর পর যখন আমাদের পরিবারের সবাই শোকে বিহ্বল, তখন প্রথম আলো র্মাকা একটি পত্রিকা আমাদের বিরুদ্ধে অপপ্রচার চালানোতে ব্যস্ত ছিলো। তারা এখনও আমাদের পরিবারের বিরুদ্ধে অপপ্রচার চালাচ্ছে। আমরাওতো মানুষ, স্বজন হারালে আমাদেরও শরীরে রক্ত ঝরে। তারপরও আমাদের পরিবারের বিরুদ্ধে কেন এই অপপ্রচার।’ 
প্রয়াত সংসদ সদস্য নাসিম ওসমানের ওপর আনীত শোকপ্রস্তাবের সাধারণ আলোচনায় অংশ নিয়ে এসব কথা বলেন সংসদ সদস্য শামীম ওসমান।
মঙ্গলবার বিকেল বাজেট অধিবেশনের শুরুতে প্রয়াত সংসদ সদস্যদের নামে আনীত শোক প্রস্তাবের ওপর সাধারণ আলোচনা শুরুর আহ্বান জানান স্পিকার ড. শিরীন শারমিন চৌধুরী। 
সংবিধান অনুযায়ী কোনো এমপি মারা গেলে তার শোক প্রস্তাবের ওপর আলোচনা হয়। সেই ধারাবাহকিতায় শোক প্রস্তাবের ওপর আলোচনার শুরুতেই বক্তব্য রাখনে স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রী মোহাম্মদ নাসিম। এরপর আলোচনায় অংশ নেন শামীম ওসমান, কাজী ফিরোজ রশীদ, এ বি এম রুহুল আমিন হাওলাদার, এলজিইডি প্রতিমন্ত্রী মশিউর রহমান রাঙ্গা।
আলোচনায় অংশ নিয়ে শামীম ওসমান বলেন, আমরা বাংলাদেশের অন্যতম ধনী পরিবারের সদস্য। আমাদের চাওয়া পাওয়ার কিছু নেই, আমরা চাওয়া পাওয়ার জন্য রাজনীতি করি না। আমরা বঙ্গবন্ধুকে ভালোবাসি, তার আদর্শেই রাজনীতি করি। আমাদের পরিবারের কোনো লোভ-লালসা নেই।
তিনি বলেন, জাতির পিতাকে ভালোবাসার জন্য আমরা একটি বিশেষ গোষ্ঠীর শিকার। আমাদের ঐতিহ্যবাহী ওসমান পরিবারের বিরুদ্ধে ষড়যন্ত্র চলছে।
শামীম ওসমান আরও বলেন, খুনির দল মতায় এসে আমার মাতৃতুল্য নেত্রীকে হত্যার ষড়যন্ত্র করছিলো। খুনিরা এখনও ঘুরে বেড়ায়, ওদের বিচার এখনও হয়নি। বঙ্গবন্ধুর হত্যার পর কেউ সেই হত্যার বিরুদ্ধে কথা বলেনি। শুধুমাত্র আমাদের ওসমান পরিবার থেকে সেই হত্যার প্রতিবাদ করা হয়। আমরা যতদিন থাকবো বঙ্গবন্ধুর আদর্শেই রাজনীতি করবো।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া