adv
২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

উদ্ধার হলো সচিবের সেই সুগন্ধি!

নিজস্ব প্রতিবেদক : অনেক জল ঘোলা হওয়ার পর সমাজকল্যাণ প্রতিমন্ত্রীর জন্য বিদেশ থেকে আনা সচিবের সুগন্ধি (পারফিউম) পাওয়া গেছে। যেখান থেকে হারিয়েছিল, ঠিক সেখানেই পাওয়া গেল। তবে কে নিয়েছিলেন, তা নিশ্চিত করা যায়নি। 
গত বুধবার সকালে সমাজকল্যাণ সচিব নাছিমা বেগমের অফিস থেকে একটি সুগন্ধি হারিয়ে যায়। মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী প্রমোদ মানকিনের জন্য নিউইয়র্ক থেকে সচিব এ সুগন্ধিটি নিয়ে আসেন। 
কিন্তু এটি হারিয়ে যাওয়ায়ই যতোসব কাণ্ড ঘটে। চুরি হওয়া সুগন্ধিটি ফিরে পাওয়ার জন্য সচিবের গানম্যান পুলিশ কনস্টেবল উজ্বল দু’টি থাপ্পড় দেন পরিচ্ছন্নতা কর্মী বাবু লালকে। অভিযোগ রয়েছে, পরিচ্ছন্নতা কর্মী বাবু লাল ছাড়াও এমএলএসএস মো. রনিকেও সন্দেহ করে মারপিট করা হয়। 
এ ঘটনায় ৫০/৬০ জন পরিচ্ছন্নতা কর্মী ওইদিন সকালেই বিক্ষোভ করেন সচিবের কক্ষের সামনে। ওই সময় সচিব বাইরে থাকলেও দুপুরে ফিরে আসেন এবং চুরি যাওয়া সুগন্ধির জন্য ক্ষোভ প্রকাশ করেন। আর হারিয়ে যাওয়ার পর তা নিয়ে তুলকালাম কাণ্ড কেন ঘটল, তা নিয়েও ক্ষুব্ধ হন সচিব। 
ওইদিন উপস্থিত পুলিশের সহকারী কমিশনার মশিউর রহমান সচিবকে নিশ্চয়তা দেন সুগন্ধি পাওয়া যাবে, ব্যবস্থা নেওয়া হচ্ছে। তিনি ঘটনাস্থলেই সচিবের দফতরের কর্মচারী ও পরিচ্ছন্নতা কর্মীদের জানিয়ে দেন, যেভাবেই হোক নিজেরা বের করে দিতে হবে। চুরি যাওয়া মালামাল উদ্ধার ও এর কৌশলের উদাহরণ দিয়ে তিনি বলেন, সুগন্ধিটি নিজেরা বের করে দিলে কাউকে কিছু বলা হবে না। এ ঘটনার পর সত্যি সত্যিই যেখানে সচিব সুগন্ধি রেখেছিলেন, পরদিন বৃহস্পতিবার সকালে সেখানেই পাওয়া গেছে। সচিবের কক্ষে কে বা কারা রেখে গেছেন সুগন্ধিটি। 
রোববার সকালে সচিবের ব্যক্তিগত সহকারী (পিও) মোজাম্মেল হক জানান, পাওয়া গেছে, পুলিশ ব্যবস্থা করেছে। আরও কিছু জানতে হলে পুলিশের কাছে যান। 
 

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া