adv
১৭ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৪ঠা বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

ফেরার পথে ফেনীতে আবার খালেদার গাড়িবহরে হামলার অভিযোগ, দুই বাসে আগুন

KHALEDA-AGUNডেস্ক রিপাের্ট : রোহিঙ্গাদের দেখে কক্সবাজার থেকে ফেরার পথে ফেনীর মহিপালে বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার গাড়িবহরে আবারো হামলা হয়েছে বলে অভিযোগ করেছেন দলটির নেতাকর্মীরা। খালেদার গাড়িবহর লক্ষ্য করে দুর্বৃত্তরা ককটেল ছুড়ে মারে বলে অভিযোগ তাদের।

হামলায় গাড়িবহরের কোনো গাড়ির ক্ষতি না হলেও দুর্বৃত্তদের ছোড়া ককটেলে দুটি বাসে আগুন ধরে যায়। নেতাকর্মীদের প্রতিরোধের মুখে হামলাকারীরা পালিয়ে যায় বলে দাবি বিএনপির।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, বেগম খালেদা জিয়ার গাড়ি ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের মহিপাল অতিক্রম করার পরপরই বহরের গাড়ি লক্ষ্য করে কয়েকটি ককটেল নিক্ষেপ করে দুর্বৃত্তরা। এসময় দুটি বাসে আগুন ধরে যায়। তবে এতে কোনো হতাহতের খবর পাওয়া যায়নি।

প্রত্যক্ষদর্শীরা জানান, বেগম খালেদা জিয়াকে অভ্যর্থনা জানাতে আসা অপেক্ষমাণ বিএনপি-যুবদল ও ছাত্রদল নেতাকর্মীরা লাঠি-সোটা ও ইট-পাটকেল নিয়ে এগিয়ে এলে হামলাকারীরা পালিয়ে যায়।

যুবদলের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক সুলতান সালাউদ্দিন টুকু জানান, বেগম খালেদা জিয়ার গাড়িকে লক্ষ্য করেই হামলার চেষ্টা হয়েছে। হামলাকারীদের নিক্ষেপ করা ককটেল দুটি বাসে পড়লে আগুন ধরে যায়।

এর আগে শনিবার কক্সবাজার যাওয়ার পথে ফেনীর ফতেহপুরে গাড়িবহরে হামলা চালিয়ে ১৫-১৬টি গাড়ি ভাঙচুর করে দুর্বৃত্তরা। এতে সাংবাদিকসহ বেশ কয়েকজন আহত হয়েছেন।

গত শনিবার দুপুরে খালেদা জিয়া কক্সবাজারের উদ্দেশ্যে ঢাকা থেকে রওয়ানা করেন। গতকাল সোমবার তিনি কক্সবাজারের উখিয়ায় রোহিঙ্গা ক্যাম্প পরিদর্শন করেন এবং সেখানে ত্রাণ বিতরণ করেন। পরে তিনি চট্টগ্রাম সার্কিট হাউজে এসে রাত যাপন করেন। মঙ্গলবার দুপুরের দিকে তিনি ঢাকার উদ্দেশ্যে রওয়ানা হন।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
October 2017
M T W T F S S
 1
2345678
9101112131415
16171819202122
23242526272829
3031  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া