adv
২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

নিখোঁজের পর ধলেশ্বরী থেকে যুবকের গলাকাটা লাশ উদ্ধার

ছবি : প্রতীকীডেস্ক রিপোর্ট : নিখোঁজের ৫ দিন পর ধলেশ্বরী নদী থেকে হাসিব (২৩) নামে এক যুবকের গলাকাটা ও হাত পা বাঁধা লাশ উদ্ধার করেছে সাভার মডেল থানা পুলিশ।
শুক্রবার দুপুরে সাভারের ফুলবাড়িয়া পানপাড়া এলাকার পাশে ধলেশ্বরী নদীতে ভাসমান অবস্থায় ওই যুবকের লাশটি উদ্ধার করা হয়। হসিব সাভার রাজফুলবাড়ীয়া পানপাড়া এলাকার আব্দুস সালামের ছেলে।
নিহতের স্বজনরা জানান, গত ২৫ মে রাতে বাসা থেকে বের হওয়ার পর নিখোঁজ হন হাসিব। অনেক খোঁজাখুঁজি করেও কোনো সংবাদ পাওয়া যায়নি তার। পরে শুক্রবার সকালে স্থানীয়রা ধলেশ্বরী নদীতে হাসিবের লাশ ভাসতে দেখে থানায় খবর দেন। পরে পুলিশ ঘটনাস্থল থেকে তার লাশ উদ্ধার করে থানায় নিয়ে যায়।
নিহতের বাবা আব্দুস সালাম বলেন, প্রায় দুই সপ্তাহ আগে স্থানীয় পুলিশের সোর্স জলিলের সঙ্গে তার ছেলে হাসিবের বিরোধ হয়। সে সময় হাসিবকে দেখে নেয়ার হুমকিও দেন জলিল। তাই হত্যাকাণ্ডের ঘটনায় পুলিশের সোর্স জলিল জড়িত থাকতে পারে বলে সন্দেহ প্রকাশ করেন তিনি।
এ বিষয়ে সাভার মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোস্তাফা কামাল জানান, নিহত যুবক ইয়াবা ব্যবসার সঙ্গে জড়িত ছিল বলে জানা গেছে। ব্যবসায়িক ক্রোন্দলের জের ধরেই হত্যাকাণ্ডের ঘটনা ঘটতে পারে বলে প্রাথমিকভাবে ধারনা করা হচ্ছে। এ ঘটনায় সাভার মডেল থানায় একটি মামলার দায়েরের প্রস্তুতি চলছে বলেও জানান তিনি। 

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া