adv
২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

আনুশকাকে নিয়ে মুখ খুললেন কোহলি

বিরাট কোহলি ও আনুশকা শর্মাবিনোদন ডেস্ক : অনেক হয়েছে। আর নয়। বিরাট কোহলির  ধৈর্য্যরে বাধ ভেঙে গেছে! অনেক দিন ধরেই তার ব্যাটে রান ছিল না। সমালোচকরা ইচ্ছামতো সমালোচনা করেছেন। আর রান-খরার জন্য অনেকেই কোহলির বান্ধবী আনুশকা শর্মাকে দায়ী করেছেন। দুই জনের প্রেমের মাঝে ছেদ টানতে মরিয়া হয়ে উঠেছিলেন তারা?
তাদের আশঙ্কা ছিল, এভাবে চুটিয়ে প্রেম করলে কোহলি হয়তো একদিন হারিয়ে যাবেন। ভারত হারাবে টেন্ডুলকারের যোগ্য উত্তরসূরীকে! ভয় থেকেই এতদূর গড়িয়েছিল বিষয়টি। অবশেষে কোহলির ব্যাটে রান আসল। হাসলেন কোহলি। মুখ বন্ধ হলো সমালোচকদের। তবে মুখ খুলতে ভুল করেননি বিরাট কোহলিও। ধরমশালায় ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে ওয়ানডেতে ক্যারিয়ারের ২০তম সেঞ্চুরি হাঁকিয়েছেন তিনি। ম্যাচটিতে ভারতও জিতেছে।
আবারও রাতারাতি নায়ক বনে যান কোহলি। অপরদিকে, মুখে হাসি ফুটেছে তার বান্ধবী আনুশকারও। সেঞ্চুরির দেখা পেয়ে রীতিমতো উচ্ছ্বসিত রিবাট এবার আনুশকাকে নিয়ে মুখ খুলছেন। প্রিয় বান্ধবী আনুশকার বিষয়ে নাক গলাতে সাংবাদিকদের উপদেশ দিয়েছেন তিনি। ভারতের এই তারকা ব্যাটসম্যান বলেন, ‘আমার খেলা নিয়ে লিখুন। আমি খারাপ খেললে সমালোচনা করুন। আমি জানি, ভালো খেললে প্রশংসা পাবই। এ সব নিয়ে আমার কোনো সমস্যা নেই। তবে দয়া করে আমার ব্যক্তিগত জীবনে কেউ উঁকি দেবেন না।’

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া