adv
২০শে মে, ২০২২ খ্রিস্টাব্দ | ৬ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ

বিশ্বকাপে নিজের বাড়ি ভাড়া দিচ্ছেন রোনালদিনহো

ছবি: সংগৃহীতস্পোর্টস ডেস্ক : ২০০২-এ ব্রাজিলের বিশ্বকাপ জয়ের নায়ক রোনালদিহোর রিও ডি জেনিরোর চমতকার বাড়িতে থাকার সুযোগ আসছে ফুটবলপ্রেমীদের জন্য।
ব্রাজিলে আয়োজিত এবারের বিশ্বকাপ চলাকালে রোনালদিনহো তার সুন্দর বাড়িটি ভাড়া দেবেন আগ্রহী দর্শনার্থী ও ফুটবলপ্রেমীদের কাছে। ৯,১৭০ ইউরোর (৯ লাখ ৫৩ হাজার ৪শ’ ৫৫ টাকা) বিনিময়ে এক রাতের জন্য যে কেউ হয়ে যেতে পারবেন ১০০০ বর্গমিটারের বাড়িটির মালিক। 
রিও ডি জেনিরোর বারা ডি টিজুকার সবচেয়ে দক্ষিণের এই বাড়িটিতে রয়েছে পাঁচটি বেডরুম, ছয়টি বাথরুম, একটি সুইমিংপুল, একটি স্টিম বাথ ও বিশ্রামের জন্য বিশাল খোলা প্রাঙ্গণ।
বারবিকিউ এরিয়া, সুইমিং পুল, হোম থিয়েটার, পানভোজন বিলাসী রান্নাঘর, ওয়াইন সেলার, ফায়ার প্লেস, বিয়ারের জন্য একটি বিশেষ ফ্রিজ, ব্যায়ামের স্থানসহ সম্পূর্ণ বাড়িটিই ভাড়াটিয়ার জন্য উন্মুক্ত থাকবে। তিনের অধিক গাড়ির গ্যারেজ ছাড়াও বাড়িটিতে আছে সাম্বা নাচ ও পার্টি প্লেস। 
রাজকীয় এই বাড়িটি আয়েসী ফুটবলপ্রেমীদের জন্য রোনালদিনহো এক মাসের জন্য ছেড়ে দিলেও এবারের বিশ্বকাপে তার জায়গা হয়নি লুইস ফেলিপে স্কোলারির স্কোয়াডে। 
স্কোলারি জাতীয় দলের দায়িত্ব নেওয়ার পর কয়েকবার আন্তর্জাতিক প্রীতি ম্যাচে ৩৪ বছর বয়সী এই ফুটবলারের ডাক পড়লেও তিনি মাঠের খেলায় দেখাতে পারেননি তার পুরনো নৈপুণ্য। তাই এবারের আসরে নিজ দেশের মাঠে তাকে নেইমার-অস্কারদের দর্শক হয়েই থাকতে হচ্ছে।

 

জয় পরাজয় আরো খবর

Leave a Reply

Your email address will not be published.

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া