adv
২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

সর্বস্তরে দলীয়করণ হচ্ছে: এরশাদ

নিজস্ব প্রতিবেদক : জাতীয় পার্টির চেয়ারম্যান হুসাইন মোহাম্মদ এরশাদ বলেছেন, দেশে আজ আইন-শৃঙ্খলা বলতে কিছুই নেই। পুলিশ মামলা নিচ্ছে না, আদালতও অকার্যকর।
তিনি বলেন, সর্বস্তরে দলীয় করণ করা হচ্ছে। এ অবস্থায় সাধারণ মানুষের কোনো নিরাপত্ত নেই। এখন মানুষ গুম ও খুনের শিকার হচ্ছে।
সোমবার দুপুরে ঝালকাঠির শিল্পকলা একাডেমি মিলনায়তনে জেলা জাতীয় পার্টির দ্বি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।
এরশাদ বলেন, জাতীয় পার্টিকে আরেকবার ক্ষমতায় যাওয়ার সুযোগ দিলে সাধারণ মানুষ শান্তিতে ঘুমাতে পারবে। এরশাদ বলেন, বিএনপি ও আওয়ামী লীগ- কেউ শান্তিতে ক্ষমতা হস্তান্তর করতে চায় না। একমাত্র জাতীয় পার্টিই কোনো অরাজগতা ছাড়াই ক্ষমতা হস্তান্তর করেছিল।
এরশাদ বলেন, জাতীয় পার্টি উন্নয়নে বিশ্বাসী ছিল বলে  দক্ষিণাঞ্চলের মানুষ সড়ক পথে যাতায়াত করতে পারছে। তাই আগামী জাতীয় নির্বাচনে জাতীয় পার্টিকে ভোট দিয়ে ক্ষমতায় নিয়ে আসার জন্য জনগণের কাছে অনুরোধ করেন এরশাদ।
জেলা জাতীয় পার্টির সভাপতি মো. ইউসুফ আলী মোল্লার সভাপতিত্বে সম্মেলনে আরো বক্তব্য রাখেন জাতীয় পার্টির মহাসচিব জিয়াউদ্দিন বাবলু,পানি সম্পদমন্ত্রী ব্যারিস্টার আনিসুল ইসলাম মাহমুদ, যুগ্ম মহাসচিব রেজাউল ইসলাম ভূঁইয়া ও প্রেসিডিয়াম সদস্য গোলাম কিবরিয়া টিপু।
সম্মেলনে বজলুর রহমানকে জেলা জাতীয় পার্টির সভাপতি ও মাহাবুবুর রহমানকে সাধারণ সম্পাদক ঘোষণা করা হয়।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
September 2014
M T W T F S S
1234567
891011121314
15161718192021
22232425262728
2930  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া