adv
২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

ভাবির দু’হাতের কবজি কাটলেন দেবর

ডেস্ক রিপোর্ট : তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে দেবরের হাঁসুয়ার কোপে গুরুতর জখম হয়েছে ভাবি। হামলার সময় দেবর তার ভাবির দুই হাতের কব্জি কেটে নেয়ার চেষ্টা চালানে।
শনিবার দুপুর সাড়ে ১২টার দিকে রাজশাহীর পবা উপজেলার দারুশায় এ ঘটনা ঘটে।
পরে আশঙ্কাজনক অবস্থায় গৃহবধূ আয়েশা বেগমকে (৩০) উদ্ধার করে দ্রুত রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালের এক নম্বর ওয়ার্ডে ভর্তি করা হয়। তিনি ওই গ্রামের ইউনুস আলীর স্ত্রী। রামেক হাসপাতাল পুলিশ বক্সের ইনচার্জ উপপরিদর্শক (এসআই) শাহাদাত হোসেন জানান, দুপুরে বাড়ির উঠানে কুলোয় করে ধান ঝাড়ছিলেন আয়েশা বেগম। এসময় বাতাসের সঙ্গে ধানের ধূলা উড়ে পাশের জানালা দিয়ে দেবর সোনারুলের ঘরে প্রবেশ করে। এতে প্রতিবাদ করে সোনারুলের স্ত্রী সুমি। পরে স্ত্রীর সঙ্গে সোনারুলও তার ভাবি আয়েশাকে গালিগলাজ শুরু করে।
এক পর্যায়ে উঠানে পড়ে থাকা ধারালো হাসুয়ো দিয়ে সোনারুল তার ভাবি আয়শা বেগমের হাতে কোপ দেয়। এতে তার বাম হাতের কনিষ্ঠ আঙুল কেটে পড়ে যায়। পরে প্তি সোনারুলের হাসুয়ার আঘাতে তার দুই হাতের কবজির বেশির ভাগ অংশ কাটা পড়ে। হাঁসুয়ার কোপে তার পিঠও জখম হয়। এতে গুরুতর আহত হয়ে আয়েশা বেগম মাটিতে লুটিয়ে পড়েন।
স্বামী ইউনুস আলী জানান, ছোটে ভাইয়ের এমন কাণ্ডে তিনি হতভম্ব হয়ে গেছেন। ঘটনার পর থেকে তার ভাই পলাতক। তবে তার বিরুদ্ধে মামলা করবেন বলে জানান তিনি। রামেক হাসপাতালের জরুরি বিভাগের মেডিকেল অফিসার (ইউএমও) আবদুর রাজ্জাক জানান, আয়েশার দুই হাতের কবজির অবস্থা খারাপ। জরুরি অস্ত্রোপচার করা প্রয়োজন। বর্তমানে তাকে এক নম্বর ওয়ার্ডে ভর্তি করা হয়েছে। ওই ওয়ার্ডের চিকিতসক পরবর্তী প্রয়োজনীয় ব্যবস্থা নেবেন।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া