adv
২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

নারায়ণগঞ্জে র‌্যাব না রাখার পরামর্শ হাইকোর্টের

নিজস্ব প্রতিবেদক : উচ্চ আদালত (হাইর্কোট ) নারায়ণগঞ্জে র‌্যাব না রাখার পরার্মশ দয়িছেনে। সাত খুনরে ঘটনায় ভয়মুক্ত পরবিশেে সাক্ষীরা যাতে সাক্ষ্য দতিে পারনে সে ধরনরে পরবিশে সৃষ্টরি লক্ষ্যে হাইর্কোট এ নর্দিশে দনে।
এ প্রসঙ্গে হাইর্কোট বলনে, সরকাররে ভাবর্মূতি রক্ষার র্স্বাথে নারায়ণগঞ্জে র‌্যাব না থাকলে কি ক্ষতি হব?ে এ মুর্হূতে ওই এলাকায় র‌্যাবরে প্রয়োজন আছে ক?ি বরং র‌্যাব না থাকলইে মানুষ নর্ভিয়ে সাক্ষ্য দতিে পারবনে।
এ বষিয়ে প্রয়োজনীয় ব্যবস্থা নয়োর জন্য হাইর্কোট এর্টনি জনোরলেকে মৌখকি নর্দিশে দনে। এছাড়া নহিত নজরুল ইসলামরে শ্বশুর শহীদ চয়োরম্যানকে জজ্ঞিাসাবাদ করলে সব ঘটনা বরে হয়ে আসবে র‌্যাবরে অতরিক্তি মহাপরচিালকরে এ ধরনরে মন্তব্য সর্ম্পকওে উদ্বগে প্রকাশ করছেে হাইর্কোট।
আদালত বলছে,ে শহীদ চয়োরম্যানকে আসামি করার কথা বলে পরোক্ষভাবে হুমকি দয়ো হয়ছে।ে এটা হলে নরিপক্ষে কোনো সাক্ষী পাওয়া যাবে না। এই শহীদ চয়োরম্যানই ছয় কোটি টাকা লনেদনেরে বষিয়ে গুরুত্বর্পূণ তথ্য প্রকাশ করছেনে, তাকইে হুমকি দয়ো হল। তার এই মন্তব্য সর্ম্পকে আমরা আদশে দতিে পার।ি আদালত বষিয়টি প্রশাসনকে জানাতে এর্টনি জনোরলেকে নর্দিশে দয়ে।
বৃহস্পতবিার বচিারপতি মো. রজোউল হক ও বচিারপতি গোবন্দি চন্দ ঠাকুররে ডভিশিন বঞ্চেে নারায়ণগঞ্জরে সাত খুনরে ঘটনার অগ্রগতি প্রতবিদেন উপস্থাপন করনে এর্টনি জনোরলে অ্যাডভোকটে মাহবুবে আলম। এ ঘটনায় জনপ্রশাসন মন্ত্রণালয়রে অতরিক্তি সচবিরে নতেৃত্বে গঠতি তদন্ত কমটি,ি র‌্যাব, সআিইড,ি পুলশি মহাপরর্দিশকসহ সাতববিাদীর পাঠানো অগ্রগতি প্রতবিদেন দাখলি করনে।
প্রতবিদেন উপস্থাপন করে এর্টনি জনোরলে র্পূণাঙ্গ তদন্ত প্রতবিদেন দাখলিরে জন্য চার সপ্তাহ সময় র্প্রাথনা করনে। আদালত দুই সপ্তাহ সময় মঞ্জুর করে আগামী ৪ জুন আবারো অগ্রগতি প্রতবিদেন দাখলিরে নর্দিশে দনে।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া