adv
২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১১ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

গাপটিলের কাছে হেরে গেল দক্ষিণ আফ্রিকা

NEWZEALANDস্পাের্টস ডেস্ক : দক্ষিণ আফ্রিকার সিরিজ জয় করা হল না। স্বপ্ন সফল করতে তাদের শেষ ম্যাচের অপেক্ষায় থাকতে হল। পাঁচ ম্যাচ সিরিজের ২-১ এ এগিয়ে থেকে বুধবার চতুর্থ ম্যাচ জিতে এক ম্যাচ হাতে রেখে সিরিজ জয়ের স্বপ্ন বুনছিল দক্ষিণ আফ্রিকা। কিন্তু স্বাগতিক নিউজিল্যান্ডের মারকুটে ব্যাটসম্যান গাপটিলের অনবদ্য ১৮০ রানের ইনিংসের কাছে ভেস্তে যায় দক্ষিণ আফ্রিকার আগাম সিরিজ জয়ের স্বপ্ন।  
নিউজিল্যান্ডের ওপেনার মার্টিন গাপটিলের ব্যাটিং তা-বে চতুর্থ ওয়ানডেতে দক্ষিণ আফ্রিকাকে ৭ উইকেটের বড় ব্যবধানে হারিয়েছে নিউজিল্যান্ড। বুধবার হ্যামিল্টনে টস জিতে আগে ব্যাট করে নির্ধারিত ৫০ ওভারে ৮ উইকেটে ২৭৯ রান করে দক্ষিণ আফ্রিকা। দলের পক্ষে এবি ডিভিলিয়ার্স সর্বোচ্চ ৭২ রান করে অপরাজিত থাকেন। এছাড়া ডু প্লেসিস ৬৭ এবং ডি কক ৪০ রান করেন।
জবাবে দক্ষিণ আফ্রিকার বোলারদের ওপর তা-ব চালান ওপেনার গাপটিল। ৫ ওভার বাকি থাকতেই ৩ উইকেট হারিয়ে জয় পায় নিউজিল্যান্ড। গাপটিল ১৩৮ বলে ১৮০ রানে অপরাজিত থাকেন। তার ইনিংসটি ১১টি ছয় এবং ১৫টি চারের মারে সাজানো। এছাড়া রস টেইলর ৬৬ রান করেন। এই জয়ের ফলে ৫ ম্যাচের সিরিজ ২-২ এ সমতা ফিরল কিউইরা।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া