adv
২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

৮৮ বছরে বিয়ে করলেন তিওয়ারি

আন্তর্জাতিক ডেস্ক : অনেক জল ঘোলা করে শেষমেষ বিয়ের পিড়িতে বসলেন কংগ্রেস নেতা এনডি তিওয়ারি। ৮৮ বছরের তিওয়ারি বৃহস্পতিবার সকালে উজালা শর্মার সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ হন। অথচ একসময় উজালার গর্ভের সন্তানকে নিজের ছেলে হিসেবে স্বীকার করতে চাননি কংগ্রেসের এই বর্ষীয়ান নেতা।
পুত্র হিসেবে স্বীকৃতি আদায় করতে অনেক কাঁঠখড় পোড়াতে হয়েছে উজালার পুত্র রোহিত শঙ্করকে। গত মার্চে রোহিতকে নিজের আত্মজ হিসেবে স্বীকৃতি দেয়ার পর তার মাকে বিয়ে করলেন তিওয়ারি। বৃহস্পতিবার বিয়ের পর সাংবাদিকদের কাছে প্রতিক্রিয়া ব্যক্ত করে উজালা শর্মা বলেন,‘তিওয়ারি আমাকে স্ত্রীর মর্যাদা দিয়েছেন। এতে আমি খুব খুশি হয়েছি।
এর আগে রোহিত শঙ্করকে(৩২)নিজের ছেলে হিসেবে মানতে অস্বীকার করেছিলেন তেওয়ারি। তখন সন্তানের দাবি আদায়ে দীর্ঘদিন ধরে লড়াই করদে হয়েছে রোহিতকে। ২০১২ সালে তিনি ভারতের এক আদালতে তিওয়ারির বিরুদ্ধে মামলা দায়ের করেন। আদালতের নির্দেশে ডিএনএ পরীার জন্য তাদের দুজনার রক্ত সংগ্রহ করা হয়। মেডিকেল টেস্টে প্রমাণিত হয় তিওয়ারি এবং রোহিত শঙ্কর সম্পর্কে বাবা ও ছেলে। তখন দিল্লি হাইকোর্ট তিওয়ারিকে রোহিতের বাবা হিসেবে স্বীকৃতি দেন।
 বৃহস্পতিবার সকালে বাবা-মায়ের বিয়েতে গুটিকয়েক অতিথির মধ্যে রোহিতকেও দেখা গেছে বলে এনডিটিভি জানিয়েছেন।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া