adv
২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

পরকীয়া করতে গিয়ে অর্ধেক গোঁপ হারালেন এক যুবক

আন্তর্জাতিক ডেস্ক : পুরুষ মানুষের পৌরুষত্বের প্রতীক শুধু পেশীবহুল চেহারাই নয়। সিক্স প্যাকস্, এইট প্যাকসের জমানায় গ্রামীণ ভারতে পৌরুষত্বের প্রতীক হিসেবে সম্মান করা হয় গোঁফ, দাড়িকেও। গোফের আকৃতিতে, দাড়ির পরিচর্যায় চেনা যায় পৌরুষত্বের আভিজাত্য। ভারতের রাজস্থান, পাঞ্জাব, তামিলনাড়ু, অন্ধ্র, বিহার থেকে পশ্চিমবঙ্গ, গোঁফের আমি আর গোঁফের তুমি সর্বত্রই। কিন্তু প্রেম করার জন্য অপবাদে (?) সেই গোঁফ যদি খোয়াতে হয় তাহলে তার থেকে বেশি অপমান আর কি হতে পারে?
অমর উজালা পত্রিকায় প্রকাশিত খবর উদ্ধৃত করে নিউজ এইট্টিন ডট কম জানিয়েছে, উত্তরপ্রদেশের বিজনৌর-এর রিহাদ ধামপুর থানার অন্তর্গত একটি গ্রামের পঞ্চায়েত সভা করে জানিয়েছে, গ্রামের বাসিন্দা পাঁচ বাচ্চার বাবা গ্রামেরই তিন বাচ্চার এক মায়ের সঙ্গে প্রেমের সম্পর্কে জড়িয়েছেন। এই প্রেম অবৈধ ও অপরাধ। এর শাস্তি হিসেবে পাঁচ বাচ্চার বাবা ওই যুবকের গোঁফের অর্ধেক কেটে ফেলা হবে। তারপর তাকে গ্রামে ঘোরানো হবে।
পঞ্চায়েত প্রধান ও তার সঙ্গীরা জানিয়েছেন, পঞ্চায়েতের হুকুম তামিল না করলে ওই যুবককে পুলিশের হাতে তুলে দেওয়া হবে। এরপর ওই যুবক পঞ্চায়েতের হুকুম কার্যকর করে। তাকে গ্রামেও ঘোরানো হয়। যে মহিলাকে নিয়ে বিপত্তি সেই মহিলা কবুল করেছেন, পাঁচ বাচ্চার বাবা ওই যুবকের সঙ্গে তার সম্পর্ক রয়েছে। তবে পঞ্চায়েতের হুকুম মেনে তিনি আর সম্পর্ক রাখতে চান না। মহিলার স্বামী কর্মসূত্রে বাইরে থাকেন। গ্রামের লোকদের কাছে নিজের স্ত্রীর অবৈধ সম্পর্ক নিয়ে কানাঘুঁষো খবর পেয়ে মহিলার স্বামী পঞ্চায়েতের কাছে নালিশ করেন। পুলিশ জানিয়েছে, তাদের কাছে এই নিয়ে কোনো খবর বা অভিযোগই আসেনি। অভিযোগ না পেলে পুলিশ ব্যবস্থা নেবে কি করে? যদিও স্থানীয় একটি টিভি চ্যানেল অর্ধেক গোঁফ খোয়ানো ওই যুবকের ছবি ও বক্তব্য সম্প্রচার করেছে। ওয়েবসাইট।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া