adv
২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

চিরতরে ভাঙছে ঋত্বিকের সংসার

বিনোদন ডেস্ক : অবশেষে বিচ্ছেদ হচ্ছে একসময়ে বলিউডে সুখী দম্পতি বলে পরিচিত ঋত্বিক ও সুজানের। যদিও ডিসেম্বর ২০১৩ সালে বিচ্ছেদের বিষয়টি প্রকাশ্যে ঘোষণা করেছিলেন তারা। এরপর থেকে দু’জনেই আলাদা থাকছিলেন।
বিচ্ছেদের কথা প্রকাশ্যে ঘোষণা করার পর ঋত্বিক ফেসবুকে জানিয়েছিলেন, সুজানের সঙ্গে বিচ্ছেদের মধ্যে দিয়েই তিনি প্রেমকে সম্মান জানালেন।
তিনি আরো জানান, সুজানই তার জীবনের একমাত্র ভালবাসা হয়ে থাকবে। যদি তাকে ছাড়া সুজান ভালো থাকে, তাহলে তাতেই তিনি খুশি। সুজান জানান, এটা সম্পূর্ণ তাদের দুজনের একান্ত ব্যক্তিগত সিদ্ধান্ত। তারা একে অপরের প্রতি সম্মান জানিয়েই নিজেদের রাস্তায় হেঁটে যাওয়াটাই পছন্দ করছেন। তবে বাবা-মা হিসেবে তারা দুজনেই নিজেদের দায়িত্ব পালন করবেন।
তারপর অবশ্য শোনা যায়, আলাদা নয় এক সঙ্গেই বাকিটা সময় কাটিয়ে দেবেন এ দম্পতি। আর এতে কিছুটা স্বস্তিও পান ঋত্বিক ভক্তরা। কিন্তু সবকিছুকেই মিথ্যা করে দিয়ে বান্দ্রার এক পারিবারিক আদালতে দুজনের মতে বিবাহ বিচ্ছেদ মামলা দাখিল করেছেন তারা। আগামী নভেম্বরে তাদের বিচ্ছেদ মামলার শুনানি হওয়ার কথা রয়েছে।
এদিকে পরস্পরকে ভীষণ ভালোবেসে ২০০০ সালের ২০ ডিসেম্বর বিয়ে করেছিলেন বলিউডের হার্টথ্রব ঋত্বিক এবং তার চাইল্ডহুড সুইটহার্ট সুজান রোশন। ঋত্বিক হিন্দু, সুজান মুসলিম। কিন্তু ভালোবাসার সামনে ধুয়ে মুছে গিয়েছিল ধর্মীয় বিধিনিষেধ। ১৩ বছরের সুখে শান্তিতে সংসার করেছেন।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া