adv
২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

আমাকে ‘ফাটা কেষ্ট’ বলবেন না:

obaidul {focus_keyword} আমাকে ‘ফাটা কেষ্ট’ বলা ঠিক না  obaidulনিজস্ব প্রতিবেদক : যোগাযোগ মন্ত্রী ওবায়েদুল কাদেরকে ‘ফাটা কেস্ট’ বলায় তিনি ভীষণ ক্ষোভ প্রকাশ করেছেন। বিভিন্ন সময় পায়ে হেঁটে কাজের পরিস্থিতি দেখায় যোগাযোগমন্ত্রীকে সামাজিক গণমাধ্যমে অনেকেই ফাটা কেষ্ট বলে অবিহিত করেছেন।   
যোগাযোগমন্ত্রী ওবায়দুল কাদের এ প্রসঙ্গে বলেছেন, ‘স্যোশাল মিডিয়ায় অনেকে আমাকে ফাটা কেষ্ট, কেউ হাঁটা বাবা, আবার কেউ নায়ক বলে কটাক্ষ করেন। কিন্তু এটা ঠিক না। ফাটা কেষ্ট, কিংবা নায়করা অভিনয় করেন। আমি তা করি না। আমি সরেজমিনে পরিস্থিতি দেখে কাজ করি।
মঙ্গলবার দুপুরে দিকে আশুলিয়ার নবীনগর-চন্দ্রা মহাসড়কের জিরানী বাসস্ট্যান্ড এলাকায় দেড় কোটি টাকা ব্যয়ে ফুট ওভার ব্রিজের উদ্বোধন শেষে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে মন্ত্রী এ প্রতিক্রিয়া জানান।
মন্ত্রীর মর্যাদায় থেকে সাংবাদিকদের সম্পর্কে অশালীন বক্তব্য দেয়া সমাজকল্যাণমন্ত্রীর উচিত হয়নি উল্লেখ করে তিনি বলেন, ‘তিনি যে বক্তব্য দিয়েছেন তা দুঃখজনক ও অশোভনীয়।’ কেউ যদি অপরাধী হয় তাকেও কটাক্ষ করে কথা বলা ঠিক না বলে মন্তব্য করেন যোগাযোগমন্ত্রী।
মন্ত্রী বলেন, বিএনপি আন্দোলন নিয়ে হাক ডাক দিলেও জনগণকে সম্পৃক্ত করতে পারছে না। ঈদের পর সর্বাত্মক কঠোর আন্দোলন করা হবে বলে হুমকি দিলেও তেমন কোনো আভাস দেখা যায় নি। তারা আবার কিছুদিন পর বলবে কোরবানির ঈদের পর আন্দোলন গড়ে তোলা হবে। বিএনপির আন্দোলন এখন অনিশ্চয়তার আবর্তে ঘুরপাক খাচ্ছে।’ এ সময় যোগাযোগমন্ত্রীর সঙ্গে আরো উপস্থিত ছিলেন- স্থানীয় সাংসদ ডা.এনামুর রহমান, সড়ক ও জনপথ বিভাগের নির্বাহী প্রকৌশলী সবুজ উদ্দিন প্রমুখ

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া