adv
২৮শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

‘এরশাদ জাতীয় বেঈমান’

নিজস্ব প্রতিবেদক : সাবেক রাষ্ট্রপতি ও জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহাম্মদ এরশাদকে আবারও জাতীয় বেঈমান বলে আখ্যায়িত করেছেন জাতীয় পার্টির আরেক অংশের চেয়ারম্যান ও সাবেক প্রধানমন্ত্রী কাজী জাফর আহমেদ।
মঙ্গলবার জাতীয় প্রেসকাবে জাতীয়তাবাদী তরুণ প্রজš§ দল আয়োজিত ‘চলমান রাজনৈতিক পরি¯ি’তিতে তরুণ প্রজšে§র করণীয়’ শীর্ষক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ মন্তব্য করেন। 
কাজী জাফর বলেন, এরশাদ আমাকে বহিষ্কার করার পরে আমিই পাল্টা  এরশাদকে অপসারণ করেছি। ভারত বা আধিপত্যবাদী দেশগুলো শক্তের ভক্ত নরমের জম। বিএনপি যখন পানির জন্য তিস্তা অভিমুখে লংমার্চ শুরু করল তখন ভারত পানি ছাড়া শুরু করে। আবার আন্দোলন শেষে ফেরত আসলে পানি বন্ধ করে দেয়। 
তিনি আরও বলেন, ভারতের পদদলিত আওয়ামী লীগ সরকারের কোন নৈতিকতা নেই। তাই পানির জন্য তিস্তা চুক্তি করতে পারল না। অথচ দশম জাতীয় সংসদ নির্বাচনে একমাত্র ভারত ছাড়া কোন দেশই  তাদেরকে সমর্থন দেয়নি। 
 ভারতের সঙ্গে সর্ম্পক টিকিয়ে রাখতে দেশের স্বাধীনতা ও সার্বভৌমত্বের অস্তিত্ব হারিয়ে যেতে বসেছে। তবুও ভারতের কাছ থেকে কোন দাবি আদায় করতে পারছে না সরকার। জাতীয়বাদী তরুণ প্রজš§ দলের সভাপতি রাব্বি আহমেদ শুভ’র সভাপতিত্বে আরও বক্তব্য দেন  নারায়ণগঞ্জ জেলা বিএনপির সভাপতি অ্যাড. তৈমুর আলম খন্দকার প্রমুখ। 
এর আগে গত বছরের ২৮ নভেম্বর এরশাদকে 'জাতীয় বেঈমান' আখ্যা দিয়ে তাকে জাতীয় পার্টি থেকে পাল্টা বহিষ্কারের ঘোষণা দিয়েছিলেন কাজী জাফর।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া