adv
২৮শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

সেই সিভিল সার্জন বরখাস্ত

ডেস্ক রিপোর্ট : অনৈতিক কাজে জড়িয়ে বিতর্কিত চুয়াডাঙ্গার সিভিল সার্জন ডা. খন্দকার মিজানুর রহমানকে সাময়িক বরখাস্ত করা হয়েছে।
রোববার বিকেলে স্বাস্থ্য মন্ত্রণালয়ের সিনিয়র সহকারী সচিব হুমায়ুন কবীর স্বারিত পত্রে এ আদেশ দেয়া হয়। জানা যায়, চুয়াডাঙ্গা সিভিল সার্জন ডা. খন্দকার মিজানুর রহমান গত বহস্পতিবার খুলনায় একটি বাসা থেকে কথিত প্রেমিকাসহ গোয়েন্দা পুলিশের হাতে ধরা পড়েন।
সে সময় তার কাছ থেকে উদ্ধার করা হয় প্রচুর পরিমাণের সরকারি ওষুধ। পরদিন শুক্রবার ডা. খন্দকার মিজানুর রহমান ও তার কথিত প্রেমিকা সাবিনা ইয়াসমিনকে আদালতে সোপর্দ করা হয়। অনৈতিক কাজ ও সরকারি ওষুধ চুরির দুটি মামলায় খুলনা মেট্রোপলিটন হাকিমের আদালতে সোপর্দ করা হলে আদালত তাদের জেলহাজতে পাঠানো আদেশ দেন।
সিভিল সার্জন অফিসের এক কর্মকর্তা জানান,তার অনৈতিক কাজের জন্য তাকে চুয়াডাঙ্গা সিভিল সার্জন পদ থেকে স্বাস্থ্য মন্ত্রণালয়ে ওএসডি করা হয়েছে। তার বিরুদ্ধে বিভাগীয় মামলার প্রক্রিয়া চলছে।
পুলিশের একটি সুত্র জানায়, অনৈতিক কাজে লিপ্ত থাকা অবস্থায় খুলনা মহানগরের করিমাবাদ কলোনির একটি বাসা থেকে আটক করা হয়।  তিনি জানান, আটক সাবিনা ইয়াসমিন নিজেকে আইনজীবী পরিচয় দিলেও তিনি আইনজীবী নন। ওই নারী অবিবাহিত। ডা. মিজান ও ওই নারীর মোবাইলে পরস্পরের মধ্যে আপত্তিকর ম্যাসেজ আদান-প্রদানের প্রমাণও পাওয়া গেছে।
আটক সিভিল সার্জন ডা. খন্দকার মিজানুর রহমান পুলিশকে বলেন, ওই নারী তার রোগী ছিলেন। আর চিকিৎসা সূত্রেই তাদের মধ্যে প্রেমের সম্পর্ক হয়। সিভিল সার্জন বাড়ি খুলনার টুটপাড়ায়। তিনি চুয়াডাঙ্গা থেকে প্রতি বৃহস্পতিবার ট্রেনযোগে করিমাবাদ কলোনিতে ওই নারীর সাথে সময় কাটাতে খুলনায় যেতেন বলে পুলিশ জানিয়েছে।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া