adv
৪ঠা অক্টোবর, ২০২২ খ্রিস্টাব্দ | ১৯শে আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ

হোটেল রিজেন্সির ৫ পরিচালক গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক : হোটেল রিজেন্সির ৫ পরিচালককে গ্রেফতার করেছে পল্টন থানাপুলিশ। গ্রেফতারকৃতরা হলেন বদরুদ্দোজা সাগর, শাহ মোহাম্মদ আশরাফ, নুরুজ্জামান, মনজুর হোসেন ও মুজিব খাঁ।
চাঁদাবাজি ও মারপিটের ঘটনায় আদালতে দায়ের করা এক মামলায় রোববার রাতেই তাদের গ্রেফতার করা হয়। পল্টন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গোলাম মোর্শেদ এই ৫ জনকে আটকের খবরের সত্যতা নিশ্চিত করে বলেন, অভিযুক্তরা রোববার কবির রেজা নামের এক ব্যক্তিকে পল্টন থানাধীন আনন্দভবন কমিউনিটি সেন্টারের কাছে মারপিট করেন। এ ঘটনায় তিনি বাদী হয়ে রাতেই মামলা করেন। ওই মামলার পরিপ্রেেিত ৫ পরিচালককে রাতে গ্রেফতার করা হয়।
ওসি আরও বলেন, এজাহার নামীয় ৮ আসামিসহ অজ্ঞাত আরও কয়েকজন মামলার বাদী কবির রেজাকে মারধর করে চাঁদা দাবি করেন। চাঁদা না দিলে তাকে তারা হত্যারও হুমকি দেন। পরে তারা সেখান থেকে চলে যান। ঘটনার পরিপ্রেেিত কবির রেজা আদালতে এ সংক্রান্ত একটি মামলা দায়ের করেন। আদালত মামলাটি আমলে নিয়ে আসামিদের গ্রেফতারে পুলিশকে নির্দেশ দেয়। পুলিশ মামলাটি এজাহার হিসেবে গ্রহণ করে রোববার রাতে হোটেল রিজেন্সিতে অভিযান চালিয়ে ৮ আসামির মধ্যে ৫ জনকে গ্রেফতারে সমর্থ হয়।
এদিকে, রাজধানীর ডিআরইউতে হোটেল রিজেন্সির মিডিয়া কো-অর্ডিনেটর মৌসুমি নার্গিস লাকী এক সংবাদ সম্মেলনে বলেন, মিথ্যা মামলায় আমাদের মালিকদের গ্রেফতার করা হয়েছে। হোটেলের মালিকানা দাবিদার মোসলে আহম্মেদ, অদিস মোতাহার ও কবির রেজা মারামারির মিথ্যা মামলা দিয়ে আমাদের মালিকদের গ্রেফতার করিয়েছেন।

 

জয় পরাজয় আরো খবর

Leave a Reply

Your email address will not be published.

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া