adv
২৮শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

ওয়ালটন সাইকেল র‌্যালির দ্বিতীয় পর্বের যাত্রা শুরু

নিজস্ব প্রতিবেদক : বাংলা নববর্ষ উপলে দেশের স্বনামধন্য প্রতিষ্ঠান ওয়ালটনের পৃষ্ঠপোষকতায় ও কলকাতার ফুটবল লাভার্স এসোসিয়েশনের আয়োজনে ‘রক্তের বন্ধনে দুই বাংলা’ এই স্লোগান দিয়ে শুরু হয়েছে ‘ওয়ালটন সম্প্রীতি যাত্রা সাইকেল র‌্যালি’।
শনিবার দুপুরে বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়াম থেকে ‘ওয়ালটন সম্প্রীতি যাত্রা সাইকেল র‌্যালি’র দ্বিতীয় পর্বের আনুষ্ঠানিক যাত্রা শুরু হয় কুমিল্লার উদ্দেশ্যে। প্রধান অতিথি হিসেবে উপস্থিত হয়ে সাইকেল র‌্যালির দ্বিতীয় পর্বের উদ্বোধন করেন যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী বীরেন সিকদার। 
এ সময় উপস্থিত ছিলেন পৃষ্ঠপোষক প্রতিষ্ঠান ওয়ালটনের এডিশনাল ডিরেক্টর ও হেড অব দ্য গেমস এন্ড স্পোর্টস এফ.এম ইকবাল বিন আনোয়ার (ডন)। আরো উপস্থিত ছিলেন বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটির মহাসচিব বিএমএম মোজহারুল হক,এনডিসি ও কলকাতার ফুটবল লাভার্স এসোসিয়েশনের সাধারণ সম্পাদক মিহির দাস। 
এর আগে সকালে বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামের সভাকে এক সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়। সংবাদ সম্মেলনে আয়োজক কমিটির কর্মকর্তারা জানান দ্বিতীয় পর্বের এ সাইকেল র‌্যালিটি বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়াম থেকে যাত্রা শুরু করে কুমিল্লায় পৌঁছাবে। সেখানে রাতে অবস্থান করবেন সাইকিস্টরা। আজ সকালে কুমিল্লা থেকে যাত্রা করে ফেনীতে পৌঁছাবেন তারা। 
১৪ এপ্রিল বাংলা নববর্ষের দিনে সকালে ফেনী থেকে যাত্রা করে চট্টগ্রামে পৌঁছাবে দলটি। পরদিন ১৫ এপ্রিল চট্টগ্রামে রেড ক্রিসেন্ট সোসাইটি ও ব্লাড ডোনার্স এসোসিয়েশনের আয়োজনে রক্তদান কর্মসূচিতে অংশ নেবেন সাইকিস্টরা। আর এই রক্তদানের মধ্য দিয়ে আনুষ্ঠানিকভাবে শেষ হবে এবারের ওয়ালটন সম্প্রীতি যাত্রা সাইকেল র‌্যালি। 
উল্লেখ্য, ওয়ালটন সম্প্রীতি যাত্রা সাইকেল র‌্যালি দলটিতে বাংলাদেশের ১০ জন এবং কলকাতার ১৫জন মোট ২৫জন সাইকিস্ট অংশ নিচ্ছেন। গত ৯ এপ্রিল কলকাতার সল্টলেক থেকে আনুষ্ঠানিক যাত্রা শুরু করেন সাইকেল র‌্যালির সদস্যরা।  

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া