adv
২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

প্রধানমন্ত্রীকে রফিকুলের হুঁশিয়ারি

নিজস্ব প্রতিবেদক : প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হুঁশিয়ার করে বিএনপির স্থায়ী কমিটির সদস্য ব্যারিস্টার রফিকুল ইসলাম মিয়া  বলেছেন, বিএনপির  নেতাকর্মীদের সঙ্গে আপনি ও আপনার প্রশাসন যা যা করছে, এর মাসুল দিতে হবে।
 মঙ্গলবার বিকেলে জাতীয় প্রেস কাবের হলরুমে জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দলের আয়োজিত এক সমাবেশে তিনি এ কথা বলেন। সংগঠনের সভাপতি হাবিব-উন-নবী সোহেলের মুক্তির দাবিতে  সমাবেশটি আয়োজিত হয়।
সরকার বিএনপির নেতাদের বিরুদ্ধে একের পর এক মিথ্যা মামলা দিচ্ছে দাবি করে ব্যারিস্টার রফিক বলেন, আমি জীবনে কোনোদিন একটা ঢিল ছুড়লাম না, অথচ আমার বিরুদ্ধে  হত্যা মামলা দেয়া হলো।
রফিকুল ইসলাম বলেন, কোনো রাজনৈতিক দল দেউলিয়া হয়ে গেলে  গোয়েন্দা সংস্থার ওপর নির্ভরশীল হয়। দলের নেতাকর্মীদের ওপর বিশ্বাস রাখতে না পেরে প্রধানমন্ত্রীও গোয়েন্দা সংস্থার ওপর নির্ভর করে রাজনীতিকে কলুষিত করছেন।
উপজেলা নির্বাচনের প্রসঙ্গ টেনে রফিকুল বলেন, প্রথম দফায় আমরা (বিএনপি) এগিয়ে থাকলাম, তারপর এক মাসের মধ্যে বাংলাদেশে এমন কী হয়ে  গেল  যে উপজেলা নির্বাচনে আওয়ামী লীগের জনপ্রিয়তা  বেড়ে ৭০ ভাগে গেল, আর বিএনপির জনপ্রিয়তা কমে ১৬ ভাগে নেমে গেল। এসব করানো হয়েছে প্রশাসনকে দিয়ে। আওয়ামী লীগ বিএনপির নেতাকর্মীদের বন্দী করে দেশের রাজনৈতিক সংস্কৃতি ধ্বংস করেছে বলেও মন্তব্য করেন তিনি।
সমাবেশে মহানগর দণি স্বেচ্ছাসেবক দলের আহ্বায়ক আলী রেজাউর রহমান রিপনের সভাপতিত্বে আরো বক্তব্য দেন বিএনপির আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক  ড. আসাদুজ্জামান রিপন, শিা সম্পাদক খায়রুল কবির খোকন প্রমুখ।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া