adv
২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

হঠাৎ সংসদের মিডিয়া রুমে রাষ্ট্রপতি

image_67173_0ঢাকা: দশম জাতীয় সংসদের প্রথম অধিবেশনে সাংবাদিকদের সঙ্গে মিডিয়া রুমে দেখা করতে এসেছিলেন রাষ্ট্রপতি ও সাবেক স্পিকার আবদুল হামিদ অ্যাডভোকেট। বুধবার রাতে আবার হঠাৎ করইে আসেন তিনি। এ সময় তিনি মিডিয়া রুমে সংবাদ কভার করতে আসা সাংবাদিকদের সঙ্গে কর্মমর্দন করেন এবং কুশল বিনিময় করেন।

মিডিয়া রুমে এসে বিভিন্ন গণমাধ্যমে সাংবাদিকদের খোঁজ-খবর নেন। খোঁজ-খবর নেন সংসদ বিটের আহত সাংবাদিক নাজনীন আক্তারের। জনকণ্ঠের সাংবাদিক নাজনীন সুস্থ হয়ে কবে নাগাদ আসতে পারেন তাও জানতে চান রাষ্ট্রপতি।

সংসদ অধিবেশনের বিভিন্ন বিষয় তুলে খুনসুটিও করেন রাষ্ট্রপতি আবদুল হামিদ। রাত আটটা ৩৯ মিনিটে সবার কাছ থেকে বিদায় নিয়ে কাজে ফিরে যান।

রাষ্ট্রপতির সঙ্গে থাকা প্রটোকলের সদস্যদের বাধা ছাড়া তিনি সাংবাদিকদের সঙ্গে কথা বলেন।এ সময় অনেক সাংবাদিকই আপ্লুত হয়ে পড়েন। স্পিকার থাকা অবস্থায় আবদুল হামিদ বহুবার সাংবাদিকদের সঙ্গে আড্ডায় মাতলেও রাষ্ট্রপতি হওয়ার পর এর সুযোগ নেই। তবে তিনি প্রমাণ করে দিলেন স্পিকার আবদুল হামিদ আর রাষ্ট্রপতি আবদুল হামিদের মধ্যে পার্থক্য শুধু পদের। বন্ধুবৎসল আবদুল হামিদ এখনো সাধারণ মানুষেরই রয়েছেন।

এর আগে রাষ্ট্রপতির হওয়ার পরে জাতীয় সংসদের ২০১৩-১৪ অর্থবছরের বাজেট পেশকালে সাংবাদিকদের সঙ্গে মিডিয়া রুমে দেখা করতে এসেছিলেন তিনি

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
February 2014
M T W T F S S
 12
3456789
10111213141516
17181920212223
2425262728  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া