adv
২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

২০১৪ সাল নিয়ে বেশ আশাবাদী ইমন

rzba-ot20131209194454২০১৪ সাল। মডেল ও অভিনেতা ইমনের জন্য অপেক্ষা করছে শুভ সময়। কারণ তার অভিনীত বেশকিছু ছবি মুক্তি পাচ্ছে নতুন বছরে। বর্তমান সময়ের ব্যস্ত এ অভিনেতা বাংলানিউজে এসে জানালেন তার নতুন ছবির কাজের কথা। 
মডেলিং থেকে রুপালী পর্দায় আসা এ তারকা এখন মাসে প্রায়ই সবদিনই বিভিন্ন ছবির শুটিং-এ কাজ করছেন। তার হাতে নতুন, পুরাতনসহ বেশকিছু ছবি মুক্তির অপেক্ষায় রয়েছে।
এ ছবিগুলোর মধ্যে রয়েছে নারগিস আখতারের ‘পূত্র যখন পয়সাওয়ালা’, খালিদ মাহমুদ মিঠুর ‘জোনাকীর আলো’, মোস্তাফিজুর রহমান মানিকের ‘এমনই তো প্রেম হয়’,  স্বপন আহমেদের ‘পরবাসিনী’, মোস্তাফিজুর রহমান বাবুর ‘অবুঝ ভালবাসা’, তন্ময় তানসেনের ‘পদ্ম পাতার জল’, রিপন মিয়ার ‘তুমি সন্ধ্যার মেঘমালা’, শফিকুর রহমান মিঠু ‘অচেনা হৃদয়’, চাষী নজরুল ইসলামের ‘ভূল যদি হয়’, ‘অন্তরঙ্গ’।
এ সবগুলো ছবির গল্পের মূল চরিত্রে অভিনয় করছেন ইমন। আগামী ১২, ১৩ ডিসেম্বর থেকে শুরু হবে মোহাম্মদ আসলামের ‘ভালোবাসার নেশা’ ছবিটির শুটিং। এখানে ইমনের বিপরীতে অভিনয় করছেন আঁচল। এছাড়া তাজু -কামরুলের পরিচালনায় নবাগতা জানভীর বিপরীতে একটি ছবিতে অভিনয় করছেন ইমন। ছবির নাম ‘জানে না এ মন’। 
এ ছবিগুলো নিয়ে ইমন বাংলানিউজকে বলেন, ‘আমার জন্য ২০১৪ সালটা অনেক শুভ। কারণ আমার অভিনীত অনেক ছবিই নতুন বছরে মুক্তি পাবে। আমার নতুন ছবিগুলোতে আমাকে ভিন্ন ভিন্ন চরিত্রে দর্শকরা দেখতে পাবেন। আর আমি নিত্য নতুন চরিত্রে কাজ করার চেষ্টা করছি।’
এই ছবিগুলোর মধ্যে ‘জানে না এ মন’ ছবিটি ৫০ ভাগ কমেডি ও ৫০ ভাগ অ্যাকশন বেশে দেখে যাবে তাকে। এছাড়া নারগিস আখতারের ‘পূত্র যখন পয়সাওয়ালা’ ছবিতে একজন ‘গায়ক’, চাষী নজরুল ইসলামের ‘ভূল যদি হয়’ ছবিতে ‘ইঞ্জিনিয়ার‘ চরিত্রে এবং ‘জানে না এ মন’ ছবিতে একজন গ্যাংস্টারের ভূমিকায় দেখতে পাওয়া যাবে ইমনকে।
ঢাকায় জন্ম নেয়া এ তারকার পরিবারে দুই ভাই দুই বোন রয়েছে। ভাইদের মধ্যে বড় হচ্ছেন ইমন। বাবা মো: আব্দুল বাসেদ মিয়া ও মা মাসুদা আক্তারকে নিয়েই তার বর্তমান সংসার। 
তবে এখনও জীবনসঙ্গী খুঁজে পান নি ইমন। এ বিষয়ে জানতে চাইলে বললেন, ‘আমি এসব নিয়ে ভাবছি না। তবে বিয়ে করলেও মিডিয়া সংশ্লিষ্ট কোনো মেয়েকে বিয়ে করব না। এটা নিশ্চিত।’

আরো জানালেন, ২০১৪ সাল নিয়ে বেশ আশাবাদী তিনি। কারণ একটাই, মুক্তির অপেক্ষায় আছে বেশকিছু ভালোছবি।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
December 2013
M T W T F S S
 1
2345678
9101112131415
16171819202122
23242526272829
3031  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া