১৮ই আগস্ট, ২০১৯ ইং | ৩রা ভাদ্র, ১৪২৬ বঙ্গাব্দ

adv

কুষ্টিয়ায় ট্রলিচাপায় সাংবাদিকের মৃত্যু

HJ-1420067212ডেস্ক রিপোর্ট  : কুষ্টিয়া শহরতলির মোল্লাতেঘড়িয়া এলাকায় ইঞ্জিনচালিত এক ট্রলির ধাক্কায় শাহিনুর ইসলাম শাহিন (৩৮) নামের স্থানীয় এক সাংবাদিক নিহত হয়েছেন। বুধবার রাত সাড়ে ১০টার দিকে কুষ্টিয়া-রাজবাড়ী আঞ্চলিক সড়কে এ দুর্ঘটনা ঘটে।

নিহত শাহিন কুষ্টিয়া থেকে প্রকাশিত দৈনিক দেশতথ্য পত্রিকার স্টাফ রিপোর্টার ছিলেন। তিনি শহরতলির বাড়াদী এলাকার অমূল্য বিশ্বাসের ছেলে।

ঘটনার প্রত্যক্ষদর্শীরা জানান, রাত সাড়ে ১০টার দিকে মোটরসাইকেলে করে যাচ্ছিলেন শাহিন। মোটরসাইকেলটি মোল্লাতেঘড়িয়া এলাকায় মণ্ডল ফিলিং স্টেশনের সামনে পৌঁছানোর পর বিপরীত দিক থেকে আসা একটি ট্রলি উল্টো পথে এসে মোটরসাইকেলটি ধাক্কা দেয়। এতে রাস্তার ওপর শাহিন ছিটকে পড়েন। তখন ট্রলির একটি চাকা শাহিনের মাথার একপাশ দিয়ে চলে যায়। স্থানীয়দের সহায়তায় শাহিনকে উদ্ধার করে রাত ১১টার দিকে কুষ্টিয়া মেডিক্যাল কলেজ হাসপাতালে আনা হলে কর্তব্যরত চিকিৎসা কর্মকর্তা আবুল হাসনাত তাকে মৃত ঘোষণা করেন।

শাহিনের নিহত হওয়ার সংবাদ পেয়ে কুষ্টিয়া জেলার সাংবাদিকেরা হাসপাতালে ছুটে যান।

হাসপাতালে আসা কুষ্টিয়া প্রেসক্লাবের সাধারণ সম্পাদক আল মামুন সাগর জানান, শাহিনের মৃত্যুর প্রতিবাদে শুক্রবার বেলা ১১টায় কুষ্টিয়া শহরের মজমপুর মোড়ে কুষ্টিয়া-খুলনা মহাসড়কে অবৈধ নছিমন, করিমন, ট্রলি বন্ধের দাবিতে কর্মসূচি পালন করা হবে।


কুষ্টিয়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবদুল খালেক জানান, শাহিনের লাশ হাসপাতালে রাখা হয়েছে। ট্রলিটি আটক করা হয়েছে। তবে চালক পালিয়ে গেছেন।

 

 

জয় পরাজয় আরো খবর

Comments are closed.

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
আগষ্ট ২০১৯
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
« জুলাই    
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া