adv
১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

১০ এপ্রিল চট্টগ্রামে টাইগারদের সংবর্ধনা

BANGLADESH-1427037415 মেহেদী মাসুদ : এবারের বিশ্বকাপে অসাধারণ ক্রীড়া নৈপুণ্য দেখিয়ে দেশ-বিদেশের ক্রিকেটপ্রেমীদের মন জয় করে নিয়েছে বাংলাদেশের ক্রিকেটাররা। বিতর্কিত আম্পায়ারিংয়ে কোয়ার্টার ফাইনালে ভারতের কাছে হেরে এরইমধ্যে দেশে ফিরেছে টাইগাররা। বিমানবন্দরে ভক্তদের ফুলেল শুভেচ্ছায় সিক্ত হয়েছে মাশরাফিরা। এবার বড় আকারে সংবর্ধনা পাচ্ছে তারা। আগামী ১০ এপ্রিল চট্টগ্রামের আউটার স্টেডিয়ামে ক্রিকেটারদের সংবর্ধনার আয়োজন করেছে বাংলাদেশ জেলা ও বিভাগীয় ক্রীড়া সংগঠক পরিষদ।
বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) সাবেক পরিচালক ও সংবর্ধনা অনুষ্ঠানের আহ্বায়ক সিরাজুদ্দীন মোহাম্মদ আলমগীর বলেন, ‘সংবর্ধনা অনুষ্ঠান নিয়ে ইতোমধ্যেই বিসিবির সভাপতি নাজমুল হাসান পাপনের সঙ্গে চূড়ান্ত সিদ্ধান্ত হয়েছে। সরকারি দল আওয়ামী লীগ, বিএনপিসহ ক্রীড়াঙ্গনের সঙ্গে সংশ্লিষ্ট সবাইকেই এ সংবর্ধনা অনুষ্ঠানে আমন্ত্রণ জানানো হবে।
তিনি বলেন, ‘আমন্ত্রণপত্র, মঞ্চ নির্মাণসহ সব ধরনের ডিজাইন করবেন শিল্পী আহমেদ নেওয়াজ। সহযোগিতায় থাকবে চট্টগ্রাম জেলা ও বিভাগীয় ক্রীড়া সংস্থা। এ ছাড়া দেশের ৬৪ জেলা ও ৭ বিভাগের ক্রীড়া সংগঠক পরিষদের কর্মকর্তারা এতে যোগ দিবেন।’
তিনি বলেন, ‘ওইদিনই ঢাকা থেকে বিমানে চড়ে ক্রিকেটাররা আসবেন চট্টগ্রামে। চট্টগ্রাম বিমানবন্দর থেকে তারা সরাসরি যোগ দিবেন সংবর্ধনা অনুষ্ঠানে। অনুষ্ঠান শেষে রাতের খাবার শেষে আবারও বিমানে চড়েই তারা ফিরে যাবেন ঢাকায়।
তিনি জানান, এ অনুষ্ঠানের জন্য ৩০ লাখ টাকার বাজেট প্রস্তুত করা হয়েছে। স্পন্সর হিসেবে এরইমধ্যে ম্যাক্স গ্র“প রাজি হয়েছে সংবর্ধনার সমস্ত খরচ দেওয়ার। তারপরও বাজেটে ঘাটতি হলে অন্য স্পন্সরও নেওয়া হতে পারে।
 

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া