১৭ই আগস্ট, ২০১৯ ইং | ২রা ভাদ্র, ১৪২৬ বঙ্গাব্দ

adv

জকোভিচ-জেলিনার সংসারে অশান্তির সুর

স্পোর্টস ডেস্ক : টেনিসের বিশ্ব তারকা সার্বিয়ান নোভাক জকোভিচের বিয়ে ভাঙছে। স্ত্রী জেলিনার সঙ্গে সম্পর্ক তলানিতে। ব্যক্তিগত জীবনে ঝড় উঠেছে এই সার্বিয়ানের। এবার উইম্বলডন চলাকালীন জকোভিচের স্ত্রীর গ্যালারিতে অনুপস্থিতি দেখেই প্রশ্নগুলো উঠছে।

জকোভিচ দাবি করেন, তার জীবনের মূল স্তম্ভই জেলিনা। তিনি কোর্টে মানেই উৎসাহ দিতে পৌঁছে যান তার স্ত্রী। গতবার উইম্বলডন চলাকালীন জেলিনার পোস্টেও ছিলো গভীর প্রেমের ঝলক, থ্যাংক ইউ মাই লাভ। আমাদের জীবনে আরও খুশি নিয়ে এসো তুমি।

কিন্তু সেই জেলিনাই গত রোববার উইম্বলডনে ঐতিহাসিক ফাইনালে রজার ফেদেরারকে হারানোর দিনে উপস্থিত থাকার প্রয়োজন মনে করেননি। জকোভিচ নিজেও কোনও যুক্তি দেখাতে পারেননি। শুধু বলেছেন, আমার স্ত্রী এই মুহূর্তে লন্ডনের বাড়িতে আছে মেয়ে তারাকে নিয়ে। আর ঐতিহাসিক ম্যাচ জিতে পরে জকোভিচ বলেন, গ্যালারিতে আমার পুত্র স্টিফান আর বুবামা ছিলো বলে জয়টা আরও স্পেশাল মনে হচ্ছে।’

কিন্তু জকোভিচ জেলিনার নাম এড়িয়ে গেলেও সূত্রের খবর, পাঁচ বছরের বিবাহিত জীবনে সমস্যার মেঘ ঘনীভূত। আগের জায়গায় নেই সম্পর্কটা। সমস্যার কারণ কী, তা অবশ্য জানা যাচ্ছে না। তবে কিছু একটা হয়েছে, আর তা যেমন তেমন নয়, জেলিনা আর জকোভিচের আচরণেই স্পষ্ট।

জয় পরাজয় আরো খবর

Comments are closed.

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
আগষ্ট ২০১৯
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
« জুলাই    
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া