১৭ই আগস্ট, ২০১৯ ইং | ২রা ভাদ্র, ১৪২৬ বঙ্গাব্দ

adv

সাতক্ষীরায় ভাই-ভাতিজার পর এবার আ.লীগ নেতাকে গুলি করে হত্যা

ডেস্ক রিপাের্ট : সাতক্ষীরার আগরদাঁড়ি ইউনিয়ন আওয়ামী লীগের সহসভাপতি নজরুল ইসলামের (৪৫) গুলিবিদ্ধ লাশ উদ্ধার করেছে পুলিশ।

সোমবার সকাল সাড়ে ১১টার দিকে সদর উপজেলার কাশেমপুর হাজামপাড়া থেকে পুলিশ তার গুলিবিদ্ধ লাশ উদ্ধার করে।

নিহত নজরুল ইসলাম আগরদাঁড়ি ইউনিয়নের কুঁচপুকুর গ্রামে মৃত নেছার উদ্দিনের ছেলে।

আওয়ামী লীগ নেতা নিহত হওয়ার খবর পেয়ে জেলা আওয়ামী লীগের সভাপতি মুনছুর আহমেদ ও সাধারণ সম্পাদক নজরুল ইসলাম ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

আগরদাঁড়ি ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি হাবিবুর রহমান হবি জানান, নিহত নজরুল ইসলাম কদমতলা থেকে বাজার করে মোটরসাইকেলে বাড়ি ফিরছিলেন।

এসময় পেছন দিক থেকে মোটরসাইকেলযোগে এসে দুর্বৃত্তরা দুই রাউন্ড গুলি করে পালিয়ে যায়। গুলিবিদ্ধ নজরুল মাটিতে লুটিয়ে পড়েন।

সাতক্ষীরার ভারপ্রাপ্ত পুলিশ সুপার ইলতুৎমিস জানান, নিহত আওয়ামী লীগ নেতার লাশ পুলিশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সদর হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে।

তিনি বলেন, হত্যাকারীদের ধরতে পুলিশ মাঠে নেমেছে। তবে কী কারণে তাকে হত্যা করা হয়েছে সে সম্পর্কে তিনি কিছুই বলতে পারেননি।

নিহত নজরুল ইসলামের ছেলে পলাশ হোসেন জানান, স্থানীয় সাবেক মেম্বার তৌহিদুলের সঙ্গে তার বাবার বিরোধ চলছিল। এই বিরোধের জেরে তার বাবাকে তৌহিদ মেম্বারের লোকজন হত্যা করতে পারে।

উল্লেখ্য, ২০১৩ সালের পর থেকে এখন পর্যন্ত এই পরিবারের ওপর নয়বার সন্ত্রাসী হামলা হয়েছে। হামলায় নজরুলের ভাই সিরাজুল ইসলাম ও ভাতিজা যুবলীগ নেতা রাসেল নিহত হন। নিজের নিরাপত্তার জন্য ওই সময় নজরুল সদর থানায় রাত্রি যাপন করতেন।

জয় পরাজয় আরো খবর

Comments are closed.

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
আগষ্ট ২০১৯
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
« জুলাই    
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া