adv
২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

বিএনপির বিশ্বাস ১ মে সমাবেশ করতে দেবে সরকার

নিজস্ব প্রতিবেদক : আন্তর্জাতিক নারী দিবসের কর্মসূচিতে বাধা দেয়ার অভিযোগ করলেও বিএনপি আশা করছে এবার মে দিবসে তাদের কর্মসূচি পালন করতে বাধা দেবে না সরকার।
সোমবার বিকেল পৌনে চারটায় নয়াপল্টন দলীয় কার্যালয়ে ভাইস চেয়ারম্যান আব্দুল্লাহ নোমান এ আশা প্রকাশ করেন।
তিনি বলেন, ‘আগামী ১ মে রাজধানীর ঐতিহাসিক সোহরাওয়ার্দী উদ্যানে বিএনপির সহযোগিতায় জাতীয়তাবাদী শ্রমিক দল তাদের শ্রমিক সমাবেশ করবে। এ বিষয়ে তাদের সার্বিক প্রস্তুতি সম্পন্ন হয়েছে। এ নিয়ে তারা এক যৌথসভা করছে।’ আগামী ১ মে বেলা ২টায় সোহরাওয়ার্দী উদ্যানে তারা এ সমাবেশের অনুষ্ঠানের আয়োজন করেছে। সোহরাওয়ার্দীর এ অনুষ্ঠানের অনুমতি এখনো পায়নি বলেও জানান তিনি।
অনুমতি না পেলে বিকল্প চিন্তা কী এমন প্রশ্নের জবাবে তিনি বলেন, ‘আমরা নেতিবাচক চিন্তা করছি না। আশা করি আন্তর্জাতিক দিবসে সরকার আমাদের সমাবেশের অনুমতি দেবে।
সংবাদ সম্মেলনে নবনির্বাচিত শ্রমিক দলের সভাপতি ও সম্পাদককে পরিচয় করে দেয়া হয়। কাউন্সিলের মাধ্যমে শ্রমিক দলের সভাপতি ও সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছে বলেও জানান তিনি। সংবাদ সম্মেলনে অন্যান্যদের মধ্যে আরও উপস্থিত ছিলেন- বিএনপির স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাস, ভাইস চেয়ারম্যান সাদেক হোসেন খোকা, উপদেষ্টা পরিষদ সদস্য অ্যাডভোকেট আহমেদ আজম খান, যুগ্ম মহাসচিব মো. শাহাজাহান, মিজানুর রহমান মিনু এবং সাংগঠনিক সম্পাদক ফজলুল হক মিলন প্রমুখ।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া