১৮ই আগস্ট, ২০১৯ ইং | ৩রা ভাদ্র, ১৪২৬ বঙ্গাব্দ

adv

ঢাকার ফুটপাত ও ওভারব্রিজ দেখিয়ে দিচ্ছেন খলনায়ক ডিপজল

বিনোদন ডেস্ক : অভিনেতা, প্রযোজক, লেখক, রাজনীতিবিদ এবং ব্যবসায়ী মনোয়ার হোসেন ডিপজল। ঢাকাই সিনেমায় নায়ক হয়ে আসলেও ভিলেন হিসেবে বেশ জনপ্রিয়তা পান তিনি। সিনেমার ‘ডেঞ্জারম্যান’ খ্যাত ভিলেনে পরিণত হন তিনি। পরবর্তীতে ভিলেন থেকে নায়ক হয়ে অভিনয় করে বেশ সফল হন। নায়ক হয়ে তার সবশেষ চলচ্চিত্র মুক্তি পায় ‘দুলা ভাই জিন্দাবাদ’। এতে তার বিপরীতে অভিনয় করেন মৌসুমি। মুক্তির অপেক্ষায় আছে তার অভিনীত ‘সৌভাগ্য’ সিনেমাটি।

তবে দীর্ঘদিন ধরেই নতুন কোনো চলচ্চিত্রে কাজ করছেন না ঢাকাই ছবির এ ‘ভয়ংকার বিষু’ খ্যাত খল-অভিনেতা। সম্প্রতি সড়কে দুর্ঘটনা এড়াতে একটি বিজ্ঞাপনের মডেল হন ডিপজল। বিজ্ঞাপনটি সামাজিক যোগাযোগ মাধ্যমে পোস্ট করা হলে রাতারাতি ভাইরাল হয়। বিজ্ঞাপনটিতে দেখানো হয়েছিল, রং সাইডে গাড়ি চালানো চালককে ‘ভাতিজা’ সম্বোধন করে ডিপজল বলছেন, ‘কী ভাতিজা, নবাব হইছো, রং সাইডে গাড়ি চালাও, রাস্তা চেনো না। ফিডার খাও?’

এরপরই ডিপজলের ছবি দিয়ে প্ল্যাকার্ড তৈরি করে বিজ্ঞাপন নির্মাতা প্রতিষ্ঠান প্রাণ-আরএফএল। সেগুলো ঢাকা শহরের গুরত্বপূর্ণ জায়গায় সাঁটানো হয়েছে। প্ল্যাকার্ডে দেখা যায়, ওভারব্রিজের সামনে দাঁড়িয়ে হাত তুলে দিক নির্দেশনা দিচ্ছেন তিনি। তাতে লেখা, ‘ভাতিজা ওই যে ফুট ওভারব্রিজ। একটু কষ্ট কইয়া দু কদম হাঁটো। ডিপজলের ছবি দিয়ে প্ল্যাকার্ডে এসব লিখে সচেতন করা হচ্ছে ঢাকাবাসীদের। এসব প্ল্যাকার্ডগুলো ঢাকার বাড্ডা লিংকরোড, শ্যামলী লিংক রোডসহ বেশকিছু জায়গায় দেখা যায়।

জানা গেছে, প্রাণ-আরএফএল গ্রুপের ‘দেশ আমার দোষ আমার’ শিরোনামে সামাজিক সচেতনতার ক্যাম্পেইনের জন্য এসব প্ল্যাকার্ড ব্যবহার করা হয়েছে। সেই সাথে রাস্তায় সড়ক দুর্ঘটনা কমাতে সচেতনামূলক কাজে প্রচারণার জন্যেই অংশ নেন ডিপজল।

এ প্রসঙ্গে ডিপজল বলেন, প্রতিনিয়ত আমাদের দেশে অসচেতনার জন্য দুর্ঘটনার শিকার হয় মানুষ। সড়ক দুর্ঘটনার কারণে অসময়ে জীবন প্রদীপ নিভে যায় একজন মানুষের। সেই অনুভূতি থেকে আমি সচেতনতার বিজ্ঞাপনটি করি। কারণ মানুষ একটু সচেতন হলেই দুর্ঘটনার হাত থেকে রক্ষা পাবে।

জয় পরাজয় আরো খবর

Comments are closed.

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
আগষ্ট ২০১৯
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
« জুলাই    
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া