১৮ই আগস্ট, ২০১৯ ইং | ৩রা ভাদ্র, ১৪২৬ বঙ্গাব্দ

adv

১৫ দিনের বেশি স্ত্রী-সঙ্গ, শাস্তির মুখে ভারতীয় ক্রিকেটার

স্পোর্টস ডেস্ক : বিশ্বকাপের সেমিফাইনাল থেকে ভারত বিদায় নিলেও বিতর্ক এখনো চলছে। ক্রিকেটীয় বিষয়ের বাইরেও উঠে এসেছে নানা অনিয়মের ঘটনা। ভারতের এক সিনিয়র ক্রিকেটারের নামে বিসিসিআইয়ের পরিবার বিষয়ক নিয়ম ভাঙার অভিযোগ উঠেছে। বিসিসিআইয়ের নিয়ম অনুযায়ী বিশ্বকাপের সময় একজন ক্রিকেটারের স্ত্রী তার সঙ্গে ১৫ দিনের বেশি থাকতে পারবেন না। কিন্তু সেই অভিযুক্ত ক্রিকেটারের স্ত্রী ভারতের পুরো বিশ্বকাপ সফরেই সঙ্গী হয়েছিলেন।

বিশ্বকাপের আগে গত ২১ মে বোর্ডের সভায় ঘোষণা করা হয়েছিলো যে, যদি কোনো ক্রিকেটার ১৫ দিনের বেশি কোনো পরিবারের সদস্যকে সঙ্গে রাখতে চান, তবে তাকে কোচ, অধিনায়ক বা ম্যানেজারের থেকে অনুমতি নিতে হবে। কিন্তু সেই অনুমতি এই ক্রিকেটার নেননি। জানা গেছে, এই ক্রিকেটার বিশ্বকাপ শুরুর আগে বিসিসিআইয়ের কাছে আবেদন করেন তার স্ত্রীকে পুরো বিশ্বকাপ সঙ্গে রাখার দাবিতে। কিন্তু সেই দাবি নাকচ করে দেয় ভারতীয় বোর্ড। তবুও সেই ক্রিকেটার বোর্ডকে অগ্রাহ্য করে তার স্ত্রীকে পুরো বিশ্বকাপেই সঙ্গে রাখেন।

সেই ক্রিকেটারের নাম আপাতত প্রকাশ করা হচ্ছে না। তার শাস্তি কী হবে সেটাও অনির্ধারিত। কারণ এই ঘটনাটি এখনও কমিটি অব অ্যাডমিনিস্ট্রেটরের (সিওএ) কাছে লিখিত ভাবে জানানো হয়নি। পাশাপাশি প্রশ্ন উঠছে, বিশ্বকাপ চলাকালীন সময়ে এই ঘটনা জেনেও দলের অ্যাডমিনিস্ট্রেটিভ ম্যানেজার সুনীল সুব্রহ্মণ্যম কেনো কোনো পদক্ষেপ নিলেন না? নাম প্রকাশে অনিচ্ছুক এক বোর্ড কর্মকর্তা জানিয়েছেন, সুনীল সুব্রহ্মণ্যমের ট্রেনিং সেশনে নজর রাখার কথা নয়। কোচ এবং অধিনায়কের এই ব্যাপারে নজর দেয়া উচিত ছিলো। তারা কেন চুপ ছিল তখন? সূত্র, কালেরকণ্ঠ

জয় পরাজয় আরো খবর

Comments are closed.

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
আগষ্ট ২০১৯
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
« জুলাই    
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া