adv
২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

সাফল্য পেতে আশাবাদী ফিঞ্চ

Finch-AUTমেহেদী মাসুদ : অস্ট্রেলিয়ান ওপেনার অ্যারন ফিঞ্চ মনে করেন সেমিফাইনালে সিডনি ক্রিকেট গ্রাউন্ডে ইনিংসটি যেমন ম্যাচ জয়ে ভূমিকা রেখেছিল তেমনি মেলবোর্ন ক্রিকেট গ্রাউন্ডে (এমসিজি) নিউজিল্যান্ডের বিপক্ষে আজকের ফাইনালেও একই রকম ভূমিকা রাখতে পারবেন। সেমিফাইনালে ভারতের বিপক্ষে ৮১রান করেছিলেন তিনি। রোববার মেলবোর্নে দুই আয়োজক দেশের মধ্যকার ফাইনাল ম্যাচটির মধ্যে দিয়েই যবনিকা ঘটবে ১১তম বিশ্বকাপ ক্রিকেট আসরের।
এমসিজি ভেন্যুটি ২৮ বছর বয়সী এই ক্রিকেটারের জন্য লাকি ভেন্যু। কারণ এখানে অধিকাংশ সময়েই পেয়েছেন সফলতা। সেখানে তার ব্যাটিং গড়ও বেশ মনোমুগ্ধকর। এ মাঠে তার ব্যাটিং গড় ৬৫.১৬। ফিঞ্চ বলেন, এটি এমন একটি ভেন্যু, যেখানে আমি খেলাটিকে দারুনভাবে উপভোগ করি। আমি এমসিজিতে খেলতে খুবই পছন্দ করি। এখানকার উইকেট সব সময় ভালো থাকে। বড় মাঠ এবং আউটফিল্ডও অসাধারণ।
ভারতের বিপক্ষে ম্যাচের শুরুর দিকে ফিঞ্চের ওই সংগ্রহটি দলের পরবর্তী খেলোয়াড়দের দারুণভাবে উতসাহিত করেছে। যদিও ১৪ ফেব্র“য়ারি মেলবোর্নে ইংল্যান্ডের বিপক্ষে উদ্বোধনী ম্যাচে ১৩৫ রান সংগ্রহ করার পর থেমেই গিয়েছিল ফিঞ্চের ব্যাটিংয়ের ধার। অধিনায়ক মাইকেল ক্লার্ক অবশ্য মনে করেন রোববার পরিপূর্ণভাবে জ্বলে উঠবেন অস্ট্রেলিয়ার এই ক্রিকেট তারকা। তিনি বলেন, রোববার তার ব্যাট থেকে অগ্নিস্ফুলিঙ্গ বের হলে এবং তিনি শতরান করলে আমি মোটেও বিস্মিত হব না। কারণ রোববারও স্বাধীনভাবে খেলার সুযোগ থাকবে তার, বলেন অধিনায়ক ক্লার্ক।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া