২৬শে জুন, ২০১৯ ইং | ১২ই আষাঢ়, ১৪২৬ বঙ্গাব্দ

adv

রান আউট থেকে বাঁচতে দুই খুদে ক্রিকেটার যা করলেন…(ভিডিও)

স্পোর্টস ডেস্ক : ভারতে চলছে ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ (আইপিএল)। ফ্রাঞ্চাইজি এই টুর্নামেন্টের মধ্যেই পাড়ার একটি ক্রিকেট ম্যাচের ভিডিও নিয়ে সোশ্যাল মিডিয়ায় হইচই পড়ে যায়।

ভিডিওতে দেখা যাচ্ছে, কয়েকজন শিশু জমিতে স্টাম্প গেড়ে ক্রিকেট খেলায় ব্যস্ত। আর সেই শিশুদের সঙ্গে ছিলেন এক যুবক। শিশু ব্যাটসম্যান বল মিড উইকেটে ঠেলে দিয়ে রানের জন্য দৌড় শুরু করলেন।

সঙ্গে সঙ্গে নন স্ট্রাইকে থাকা যুবকটি রানের জন্য দৌড় শুরু করে উইকেটের মাঝখানে এসে থেমে যান। শিশুটি তখনও রান নেয়ায় ব্যস্ত। যুবকটি মাঝ উইকেটে দাঁড়িয়ে নারিকেলের ডালটি উইকেটের এপাশ-ওপাশ রানের জন্য ফেলেন।

গত রোববার এই ভিডিওটি ভাইরাল হওয়ার পর থেকেই সামাজিক যোগাযোগমাধ্যম সোশ্যাল মিডিয়াল আলোড়ন তৈরি হয়। ভিডিওটি ইংল্যান্ডের একটি জনপ্রিয় টুইটার অ্যাকাউন্ট গেরি নিকোলস আইডি থেকে শেয়ার দেয়া হয়। যে আইডিতে ক্রিকেট নিয়েই লেখা হয়।

ভিডিওটিতে রান নেয়ার বিষয় নিয়ে আলোচনা-সমালোচনা শুরু হয়। ইংল্যান্ডের মেলবোর্ন ক্রিকেট ক্লাব অফিসিয়াল টুইটারে এই ভিডিওতে লেখেছে, এই ধরনের রান নেওয়া বন্ধ করতে নির্দিষ্ট আইন থাকা খুবই জরুরি।

টুইটার ব্যবহারকারীদের কেউ কেউ লেখেন, রান আউট থেকে বাঁচতে এটাই মোক্ষম উপায়?

আইপিএল চলাকালীন এর আগেও একটি ভিডিও নিয়ে তোলপাড় শুরু হয়। সেই ভিডিওতে দেখা যায় একটি শিশু বল করছে, অথচ তার আঙুল দুই হাতের নেই। দু’হাতের কনুই পর্যন্তই আছে। সম্পূর্ণ হাত নেই। হয়তো প্রকৃতিগতভাবেই সে এভাবে জন্ম নিয়েছে। সেই ভিডিওটি ভাইরাল হওয়ার পরও হইচই পড়ে যায়। -ফেসবুক থেকে

জয় পরাজয় আরো খবর

Comments are closed.

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
জুন ২০১৯
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
« মে    
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া