২১শে ফেব্রুয়ারি, ২০১৯ ইং | ৯ই ফাল্গুন, ১৪২৫ বঙ্গাব্দ

adv

আবারো ভিলেন হচ্ছেন অক্ষয় কুমার

বিনোদন ডেস্ক : দক্ষিণ ভারতের সুপারস্টার কমল হাসান। ১৯৯৬ সালে মুক্তি পাওয়া তার অভিনীত ‘ইন্ডিয়ান’ ছবিটি ইতিহাস হয়ে আছে ভারতীয় সিনেমার ইতিহাসে। এই ছবিতে অভিনয়ের জন্য তার হাতে ওঠে ভারতীয় চলচ্চিত্রের জাতীয় পুরস্কার।

এই ‘ইন্ডিয়ান’ ছবিটির সিক্যুয়াল তৈরী হতে যাচ্ছে। সম্প্রতি এই ঘোষণা এসেছে। কমল হাসানসহ অনেকেই ‘ইন্ডিয়ান ২’ ছবিটির পোস্টার সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করেছেন। মজার বিষয় হলো, ছবিতে কমল হাসান পুরনো চরিত্রে ফিরলেও, নতুন করে যুক্ত হচ্ছেন অনেকে।

যেমন, ছবিতে যুক্ত হয়েছেন বলিউডের অক্ষয় কুমার। তাও আবার ভিলেন চরিত্রে। খবর ফিল্ম ফেয়ারের। ‘ইন্ডিয়ান ২’ ছবিটি পরিচালনা করবেন দক্ষিণের নামকরা পরিচালক শঙ্কর। এই পরিচালকের সঙ্গে সম্প্রতি কাজ করেছেন অক্ষয় কুমার। ‘২.০’ ছবিতে শঙ্করের পরিচালনাতেই নেতিবাচক চরিত্রে দেখা গেছে অক্ষয় কুমারকে। তাই এই ছবিতেও তাদের রসায়ন ভালো হবে বলেই ধারণা করছেন সংশ্লিষ্টরা।

জানা গেছে, ‘ইন্ডিয়ান ২’ ছবিতে অভিনয়ের জন্য প্রথমে যোগাযোগ করা হয়েছিল অজয় দেবগনের সঙ্গে। ভিলেন চরিত্রে অজয় অভিনয় করবেন বলে কথাও দিয়েছিলেন। কিন্তু শেষমেশ অজয়কে নিয়ে আর কাজ করা হলোনা পরিচালকের।

যাই হোক, পরিচালক কিন্তু পুরোদমে প্রস্তুত কাজ শুরু করার জন্য। শঙ্কর তার সামাজিক যোগাযোগ মাধ্যমে লিখেছেন, ‘ফিরছেন সেনাপতি’। নতুন ছবিটি দেখার জন্য শুরু হয়ে গেছে ভক্ত-দর্শকদের অপেক্ষা।

জয় পরাজয় আরো খবর

Comments are closed.

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
ফেব্রুয়ারি ২০১৯
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
« জানুয়ারি    
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া