১১ই ডিসেম্বর, ২০১৮ ইং | ২৭শে অগ্রহায়ণ, ১৪২৫ বঙ্গাব্দ

adv

‘একমাত্র শেখ হাসিনাই আপনাদের ঠিক করতে পারে’

ডেস্ক রিপোর্ট : রাজধানীর মতিঝিলে ড. কামাল হোসেনের ল’ চেম্বারে এক্যফ্রন্টের স্টিয়ারিং কমিটির বৈঠক শেষ হলো কোনো সিদ্ধান্ত ছাড়াই। সিদ্ধান্ত এসেছে শুধু একটি বিষয়েই। বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী ১০ ডিসেম্বর সোহরাওয়ার্দী উদ্যানে জনসভা করার যে ঘোষণা দিয়েছিলেন, তা স্থগিত করা হয়েছে।

জনসভা স্থগিতের কারণ হিসেবে বলা হয়েছে, নির্বাচন কমিশনের আইন অনুযায়ী ১১ ডিসেম্বরের আগে কোনো নির্বাচনী প্রচারণা করা যাবে না। এর আগে ১০ ডিসেম্বর বিএনপি কীভাবে একতরফা ভাবে নির্বাচনের ইশতেহার ঘোষণায় জনসভা করে তা নিয়ে প্রশ্ন তুলেছে ঐক্যফ্রন্টের নেতারা।

এক্যফ্রন্ট নেতারা বলেন, এভাবে ফ্রন্টকে না জানিয়ে ফ্রন্টের নামে এ ধরনের ঘোষণা যেন ভবিষ্যতে না দেওয়া হয়।

এর আগে স্টিয়ারিং কমিটির বৈঠকের জনসভা নিয়ে আলোচনার এক পর্যায়ে ঐক্যফ্রন্ট নেতা মোস্তফা মহসিন মন্টু বলেন, একমাত্র শেখ হাসিনাই আপনাদের ঠিক করতে পারেন। এসব করেন বলেই আপনাদের এমন অবস্থা হয়।’

এর আগে বৈঠকে বিএনপির কাছে জানতে চাওয়া হয়, ঐক্যফ্রন্টের সঙ্গে আলোচনা না করেই কেন জনসভা ডাকা হলো। বিএনপির পক্ষ থেকে বলা হয়, রুহুল কবির রিজভী এটা করেছে। কার সঙ্গে পরামর্শ করে সে এই কাজ করেছে তারা জানেন না। আর এমন ঘোষণার জন্য ঐক্যফ্রন্টের কাছে দু:খ প্রকাশ করেন বিএনপি নেতারা।

বৈঠকে আসনের ব্যাপারেও কথা হয়। তবে ঐক্যফ্রন্টকে ৩০ টি বেশি আসন দিতে অনড় অবস্থানে আছে বিএনপি। এছাড়া নির্বাচনী ইশতেহার নিয়েও আজকের বৈঠকে কিছু আলোচনা হয়।

বৈঠক শেষে ঐক্যফ্রন্টের অন্যতম নেতা অ্যাডভোকেট সুব্রত চৌধুরী বাংলা ইনসাইডারকে বলেন, আসন বণ্টন নিয়ে আলোচনা চলছে। এটা নিয়ে কোনো বড় ধরনের সমস্যা হবে না বলেই তিনি মনে করেন। -বাংলা ইনসাইডার

জয় পরাজয় আরো খবর

Comments are closed.

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
আর্কাইভ
ডিসেম্বর ২০১৮
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
« নভেম্বর    
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া