adv
২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

জামায়াত – শিবিরের হামলায় ৩ পুলিশসহ আহত ৮

7917cd37555dced56e43a1f025e9f177ডেস্ক রিপোর্ট : কুড়িগ্রামে জামায়াত-শিবিরের মিছিল থেকে পুলিশের উপর হামলার ঘটনায় ৩ পুলিশসহ ৮জন আহত হয়েছে। এ সময় জামায়াত-শিবিরের ৩জনকে আটক করেছে পুলিশ। আটককৃতরা হলেন, এরশাদুল হক, শহিদুল ইসলাম ও আব্দুল জলিল।
মঙ্গলবার সকালে কুড়িগ্রাম সদরের ভোগডাঙ্গা বাজার থেকে হরতালের সমর্থনে বিক্ষোভ মিছিল বের করে জামায়াত-শিবিরের নেতাকর্মীরা। মিছিলটি ভোগডাঙ্গা বাজারে পৌঁছিলে পুলিশ বাধা দেয়। এসময় মিছিল থেকে পুলিশকে লক্ষ্য করে ইট-পাটকেল নিক্ষেপ করে জামায়াত-শিবিরকর্মীরা।

পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে পুলিশ ৭ রাউন্ড রাবার বুলেট ও ১ রাউন্ড কাদুনে গ্যাস নিক্ষেপ করে। এতে জামায়াতকর্মী আব্দুল হক কপালে গুলিবিদ্ধ হয়। এ ঘটনায় ৩ পুলিশসহ আহত হয় আরো ৪ জামায়াতকর্মী। আহত পুলিশ সদস্যরা হলেন এএসআই নাজমুল, কনস্টেবল আনোয়ার ও কনস্টেবল মহিমা রঞ্জন। আহত জামায়াত-শিবিরকর্মীদের নাম পাওয়া যায়নি। ঘটনাস্থলে বিপুল সংখ্যক পুলিশ মোতায়েন করা হয়েছে। এ ব্যাপারে কুড়িগ্রাম সদর থানার অফিসার ইনচার্জ মোরশেদুল করিম এশতেশাম ঘটনার সত্যতা স্বীকার করে জানান, বর্তমানে পরিস্থিতি নিয়ন্ত্রণে আছে। ঘটনাস্থলে পুলিশ মোতায়েন রয়েছে।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া