adv
২৮শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

ময়মনসিংহে পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ৮

ডেস্ক রিপাের্ট : ময়মনসিংহের ভালুকা ও নান্দাইল উপজেলায় পৃথক সড়ক দুর্ঘটনায় আট জন নিহত হয়েছেন। আজ শনিবার সকালে এই দুর্ঘটনা ঘটে।

ভালুকা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মইনউদ্দিন বলেন, হালুয়াঘাট থেকে ছেড়ে আসা ইমাম পরিবহনের একটি বাস ভালুকা উপজেলা সদরের ডিগ্রি কলেজের সামনে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে একটি প্রাইভেটকারকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই এক শিশু, দুই নারী ও তিন জন পুরুষ নিহত হন। নিহত সবাই প্রাইভেটকারের যাত্রী। তাদের পরিচয় পাওয়া যায়নি। সকাল পৌনে ৮টার দিকে এই দুর্ঘটনা ঘটে।

নান্দাইল উপজেলার যশোরা এলাকায় দুই ট্রাকের সংঘর্ষে দুই জন নিহত হয়েছেন। পুলিশ জানিয়েছে, নিহত দুই ব্যক্তি গরু ব্যবসায়ী। তাদের বাড়ি কিশোরগঞ্জের পাকুন্দিয়া এলাকায়। কুড়িগ্রামের রৌমারী উপজেলা থকে গরু কিনে ট্রাকে তারা বাড়ি ফিরছিলেন। এরা হলেন— সাইদুল (৪২) ও মোস্তাকিম (২০)।

নান্দাইল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মনসুর আহমেদ বলেন, আজ সকাল ৬টার দিকে ময়মনসিংহ-কিশোরগঞ্জ আঞ্চলিক সড়কে বিকল হয়ে থেমে থাকা একটি ট্রাককে পেছন থেকে ধাক্কা দিলে এই দুর্ঘটনা ঘটে। দুজনের মধ্যে একজনের ঘটনাস্থলেই মৃত্যু হয়। আশঙ্কাজনক অবস্থায় আরেকজনকে ময়মনিসংহ মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া