১১ই ডিসেম্বর, ২০১৮ ইং | ২৭শে অগ্রহায়ণ, ১৪২৫ বঙ্গাব্দ

adv

মিস ওয়ার্ল্ড প্রতিযোগিতায় বাংলাদেশের ঐশীর রেকর্ড

বিনোদন ডেস্ক : মিস ওয়ার্ল্ড প্রতিযোগিতার ৬৮তম আয়োজনে গ্রুপ ৬-এর ‘হেড টু হেড’ চ্যালেঞ্জে চ্যাম্পিয়ন হয়ে সেরা ২০-এ জায়গা করে নিয়েছেন বাংলাদেশ থেকে মিস ওয়ার্ল্ড বাংলাদেশ-২০১৮ চ্যাম্পিয়ন জান্নাতুল ফেরদৌস ঐশী। গত বার এই প্রতিযোগীতায় সেরা ৪০ এ স্থান করেছিল বাংলাদেশের জেসিয়া। এবার সেরা ২০ এ নিজের স্থান করে নিয়ে প্রথমবারের মতো এ বিশ্ব সুন্দরী প্রতিযোগিতায় রেকর্ড করেছেন ঐশী।

এ বিশ্ব সুন্দরী প্রতিযোগিতায় বাংলাদেশের গান ও নাচ পরিবেশ করেন তিনি। এর আগে, ৩০ নভেম্বর বিকেল পাঁচটা পর্যন্ত চলে প্রতিযোগিতায় অংশগ্রহণকারীদের দেয়া উত্তরের ওপর ভোট গ্রহণ। এরপর অন্যান্য গ্রুপ চ্যাম্পিয়নদের সঙ্গে গ্রুপ ৬ এর চ্যাম্পিয়ন হিসেবে ঘোষণা করা হয় ঐশীর নাম। আর এই বিভাগে উত্তীর্ণ হয়ে ঐশী এখন সেরা ২০-এ।

চীনে সায়নায় অনুষ্ঠিত হওয়া এ বিশ্ব সুন্দরী প্রতিযোগিতার ‘হেড টু হেড চ্যালেঞ্জ’ পর্বে ২ শত ২০ কোটি ভিউ ও ২ কোটি মানুষের ভোট নেওয়া হয়েছে। এ পর্বে নির্বাচিত ২০ জন প্রতিযোগীকে বিচারকদের সামনে ৯০ সেকেন্ড সময়ের মধ্যে তাদের ইচ্ছার কথা জানানতে বলা হয়। এ সময় প্রত্যেকেই তাদের ইচ্ছার কথা প্রকাশ করেন। তখন বাংলাদেশের প্রতিযোগী জান্নাতুল ফেরদৌস ঐশী তার ইচ্ছার কথা প্রকাশ করতে গিয়ে উপস্থিত বিচারকদের কাছ থেকে সর্বোচ্চ প্রশংসা অর্জন করেন।

চীনের সানাইয়া শহরে আগামী ৮ ডিসেম্বর বসবে বিশ্ব সুন্দরী প্রতিযোগিতার গ্র্যান্ড ফিনালে আসর। সেদিন জানা যাবে, এবার আসরে কে হচ্ছেন বিশ্ব সুন্দরী। এর আগে বিশ্বের অন্যান্য দেশের প্রতিযোগীদের সঙ্গে বিভিন্ন বিভাগে অংশ নিচ্ছেন ঐশী। সব কটি ধাপ সাফল্যের সঙ্গে পার হলে হয়তো গ্র্যান্ড ফিনালেতেও দেখা যেতে পারে বাংলাদেশের ঐশীকে।

জয় পরাজয় আরো খবর

Comments are closed.

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
আর্কাইভ
ডিসেম্বর ২০১৮
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
« নভেম্বর    
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া