adv
৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ২৫শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

ইমরানের শপথ অনুষ্ঠানে দাওয়াতই পাননি গাভাস্কার, কপিল ও সিধু

স্পোর্টস ডেস্ক : বৃহস্পতিবার ভারতীয় মিডিয়ায় চাউর হয়েছিল, ইমরান খানের শপথ অনুষ্ঠানে নিমন্ত্রণ পেয়েছিলেন কপিল দেব ও সুনীল গাভাস্কার। এছাড়া নভোজৎ সিং সিধু নাকি এরই মধ্যে ইমরানের দাওয়াত কবুল করে ফেলেছেন। কিন্তু তার কয়েক ঘণ্টা পর পাকিস্তানের পররাষ্ট্র মন্ত্রণালয় এ বিবৃতি দিয়ে জানিয়েছে প্রধানমন্ত্রী হিসেবে ইমরানের শপথ অনুষ্ঠানে থাকবেন না কোন বিদেশী অতিথি। ইমরানের ইচ্ছাতেই এই সিদ্ধান্ত নেওয়া হয়েছে। এর অর্থ হচ্ছে ইমরানের শপথ অনুষ্ঠানে যাওয়া হচ্ছে না কপিল-গাভাস্কারদের।

পাকিস্তানের বিশ্বকাপ জয়ী অধিনায়ক ইমরান খান ক্রিকেট থেকে অবসরের পর পুরাদস্তুর রাজনীতিবিদে পরিণত হয়ে যান। দীর্ঘ পথ পরিক্রমা শেষে সাফল্যের মুখ দেখেছেন সাবেক এই ক্রিকেটার। পাকিস্তানের সদ্য অনুষ্ঠিত জাতীয় নির্বাচনে তার দল পিটিআই সংখ্যাগরিষ্ঠতা পায়। ১১ আগস্ট প্রধানমন্ত্রী হিসেবে তাঁর শপথ গ্রহণের কথা রয়েছে।

গতকাল ভারতীয় গণমাধ্যম জানিয়েছে, ওই শপথ গ্রহণ অনুষ্ঠানে আমন্ত্রণ পেয়েছেন ভারতের প্রথম বিশ্বকাপ জয়ী অধিনায়ক কপিল দেব। সাথে আমন্ত্রণ পেয়েছেন সুনীল গাভাস্কার, নভোজৎ সিং সিধু ও বলিউড তারকা আমির খানও। তারা আরো জানিয়েছে, সিধু নাকি এরই মধ্যে আমন্ত্রণ গ্রহণ করেছেন। কিন্তু তার কয়েক ঘণ্টা পরই পাকিস্তানের পররাষ্ট্র মন্ত্রণালয় জানিয়ে দিয়েছে, ইমরানের শপথ অনুষ্ঠানে কোন বিদেশী অতিথিকে আমন্ত্রণ জানানো হবে না।

দেশটির পররাষ্ট্র মন্ত্রণালয় তাদের আরও বিবৃতিতে জানিয়েছে, ইমরান খান তার শপথ অনুষ্ঠানে কোন জাঁকজমক চান না। তিনি মনে করেন এটি পাকিস্তানের আভ্যন্তরীণ বিষয়। ঘনিষ্ঠক কিছু মানুষের উপস্থিতিতে অনুষ্ঠিত হবে তার শপথ অনুষ্ঠান। -আজকাল

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
August 2018
M T W T F S S
 12345
6789101112
13141516171819
20212223242526
2728293031  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া