adv
১৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

‘সালমান খান বলিউডের সবচেয়ে খারাপ অভিনেতা’

বিনােদন ডেস্ক : ‘রেস ৩’, ‘টাইগার জিন্দা হ্যায়’ যতই বক্স অফিসে ১০০ কোটির ব্যবসা করুক না কেন। অভিনেতা হিসেবে সালমান সম্পর্কে সার্চ ইঞ্জিন গুগল কিন্তু অন্যকথা বলছে। ‘বলিউডের সবচেয়ে খারাপ অভিনেতা’ হিসেবে সালমান খানের নামই উঠে আসছে গুগল-এ!

কথাটি শুনলে খুব স্বাভাবিক ভাবেই সালমান খানের ভক্তরা তেলে বেগুনে জ্বলে উঠবেন। তবে গুগল তো এমনটাই তকমা লাগাচ্ছে বলিউডের অন্যতম জনপ্রিয় অভিনেতার নামের উপর।

তবে এই প্রথমবার নয়, এক আগে গুগল সার্চ ইঞ্জিনের এই আজব কাণ্ডকারখানার ফাঁদে পড়েছেন খোদ রবীন্দ্রনাথ ঠাকুর থেকে শুরু করে রানি রাসমণি, নেহেরু, প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিসহ আরও অনেকেই। আর গুগলের এই কাণ্ডকারখানা নিয়েই সোশ্যাল সাইটে শুরু হয়েছে মজা মশকরা। অনেক শাহরুখ, আমির ভক্তরা আবার এই নিয়ে সালমান ভক্তদের ঠাট্টা করছেন।

তবে এখন প্রশ্ন কেন এমনটা দেখাচ্ছে গুগল? এর ব্যাখ্যাও রয়েছে। ভারতীয় এক দৈনিকের প্রতিবেদনে বলা হয়েছে, যখন কেউ কোনও কনটেন্ট বা আর্টিক্যাল বা বলিউডের অভিনেতা সালমান খান সম্পর্কে কিছু লিখছেন, কিংবা সালমানের কোনও ছবি আপলোড করছেন তখন অনেকেই সালমান খানের নামের সঙ্গে ‘Worst Bollywood Actor’ ট্যাগ ব্যবহার করছেন। আর সেখান থেকেই সালমানের নামের সঙ্গে গুগলে ‘Worst Bollywood Actor’ ট্যাগটাই যুক্ত হয়ে যাচ্ছে। আর তাতেই দেখা দেয় বিপত্তি।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
June 2018
M T W T F S S
 123
45678910
11121314151617
18192021222324
252627282930  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া