১৬ই ডিসেম্বর, ২০১৭ ইং | ২রা পৌষ, ১৪২৪ বঙ্গাব্দ

adv

সাবেক স্বামীকে সঙ্গে নিয়ে রাবির অপহৃত শিক্ষার্থীর অবস্থান ঢাকায়

RABIডেস্ক রিপাের্ট : রাজশাহী বিশ্ববিদ্যালয়ের বাংলা বিভাগের শেষ বর্ষের অপহৃত শিক্ষার্থী ও তার সাবেক স্বামী সন্দেহভাজন অপহরণকারী সোহেল রানাসহ একই সঙ্গে ঢাকায় অবস্থান করছে বলে জানিয়েছে পুলিশ। গতকাল শুক্রবার সন্ধ্যায় নওগাঁ জেলার পত্নীতলা এলাকা থেকে আটক সন্দেহভাজন অপহরণকারী ও ওই শিক্ষার্থীর সাবেক স্বামী সোহেল রানার বাবা  অ্যাডভোকেট জয়নাল আবেদিন পুলিশকে এ তথ্য জানিয়েছেন।

পত্নীতলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাজাহারুল ইসলাম বলেন, ওই শিক্ষার্থী অপহরণের ঘটনায় মতিহার থানায় দায়ের করা অভিযোগের ভিত্তিতে জয়নাল আবেদিনকে আটক করা হয়েছে।
তিনি বলেন, আটক জয়নাল আবেদিন অপহৃত ছাত্রীর অবস্থান সম্পর্কে গুরুত্বপূর্ণ কিছু তথ্য দিয়েছেন। সোহেল ও অপহৃত ওই ছাত্রী এখন ঢাকায় অবস্থান করছে বলে আমাদেরকে জানিয়েছেন তিনি।

মতিহার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মেহেদী হাসান জানান, অপহরণের ঘটনায় ছাত্রীর বাবা ছয়জনকে আসামি করে মতিহার থানায় মামলা করেছেন। আমরা উদ্ধার তৎপরতা চালাচ্ছি। এখন পর্যন্ত ওই ছাত্রীর কোনো খোঁজ পাওয়া যায়নি। তবে পুলিশ এ ব্যাপারে তৎপর রয়েছে। আশা করছি, খুব শিগগিরই ওই ছাত্রীকে উদ্ধার করতে পারবো।

গতকাল শুক্রবার সকালে ক্যাম্পাস থেকে অপহৃত হন ওই ছাত্রী। স্নাতক (সম্মান) শেষ বর্ষের পরীক্ষা দেয়ার জন্য সকাল আটটায় বিশ্ববিদ্যালয়ের তাপসী রাবেয়া হল থেকে বের হয়েছিলেন তিনি। হলের ফটক থেকে ৫০ গজ দূরে বঙ্গমাতা ফজিলাতুন নেসা মুজিব হলের সামনে আসতেই তাকে জোর করে একটি সাদা মাইক্রোবাসে তুলে নেয় কয়েকজন যুবক। এ ঘটনায় তাঁর সাবেক ‘স্বামী’ সোহেল রানা জড়িত বলে অভিযোগ করেন শিক্ষার্থীরা। তারা জানান, এক বছর আগে বিয়ে হলেও দুই মাস আগে তাদের বিবাহ বিচ্ছেদ হয়।

এদিকে, ছাত্রী অপহরণের ঘটনায় বিক্ষোভ ও আন্দোলনে উত্তাল হয়ে উঠে ক্যাম্পাস। সহপাঠীকে ফেরত ও অপহরণকারীদের দ্রুত শাস্তির আওতায় আনার দাবিতে শুক্রবার বিকেল থেকে বিশ্ববিদ্যালয়ের উপাচার্যের বাসভবনের সামনে বিক্ষোভ করেছে শিক্ষার্থীরা। সন্ধ্যায় শিক্ষার্থীরা ১৫ ঘন্টার আল্টিমেটাম দিয়ে শুক্রবারের কর্মসূচি সাময়িক স্থগিত করে।

জয় পরাজয় আরো খবর

Comments are closed.

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
আর্কাইভ
ডিসেম্বর ২০১৭
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
« নভেম্বর    
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া