adv
২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

‘বন্যায় মানুষের পাশে না গিয়ে সরকার ব্যস্ত ক্ষমতা টিকিয়ে রাখতে’

FAKRULনিজস্ব প্রতিবেদক : বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, দেশের মানুষের প্রত্যাশা ছিল সরকার বন্যায় তাদের পাশে দাঁড়াবে। কিন্তু দুর্ভাগ্যজনক হলেও সত্য যে, তারা দুর্গতদের পাশে দাঁড়ায়নি। সরকার ব্যস্ত অবৈধ ক্ষমতা টিকিয়ে রাখতে। শুক্রবার নয়া পল্টনে দলের কেন্দ্রীয় কার্যালয়ে জাতীয়তাবাদী যুবদলের ত্রাণ বিতরণ কর্মসূচি উদ্বোধনের সময় এ কথা বলেন তিনি।

ফখরুল আরও বলেন, সরকার বিচার বিভাগের ওপরে হস্তক্ষেপ করছে। দেশের গণতান্ত্রিক ব্যবস্থা ধ্বংস করার জন্য সব কিছুর ব্যবস্থা করছে তারা।

দেশের এ দুঃসময়ে বিএনপি দুর্গতদের পাশে থাকবে উল্লেখ করে তিনি বলেন, বিএনপি জনগণের কল্যাণের জন্য কাজ করে, সবসময় দুর্গত মানুষের পাশে দাঁড়ায়। তাই শুধু যুব দল নয়, বিএনপির সবাইকে দুর্গত মানুষের পাশে দাঁড়ানোর অনুরোধ জানাই।

বিএনপি মহাসচিব বলেন, বন্যাদুর্গত এলাকার মানুষজন ক্ষুধার্ত, তাদের দাঁড়াবার জায়গা পর্যন্ত নেই। আজ পত্রিকায় দেখলাম, দিনাজপুর এলাকার সব ডুবে গেছে। গতকাল খবর পেয়েছি সিরাজগঞ্জের কোনো ত্রাণসামগ্রী পৌঁছায়নি। এই সরকার সম্পূর্ণ ব্যর্থ হয়েছে।

যুবদলের সভাপতি সাইফুল আলম নীরবের সভাপতিত্বে অনুষ্ঠানে আরও বক্তব্য দেন- বিএনপির ভাইস চেয়ারম্যান ও কেন্দ্রীয় ত্রাণ কমিটির প্রধান সমন্বয়কারী আবদুল্লাহ আল নোমান, জ্যেষ্ঠ যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী, যুবদলের সাধারণ সম্পাদক সুলতান সালাউদ্দিন টুকু।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন- বিএনপির প্রচার সম্পাদক শহীদ উদ্দিন চৌধুরী এ্যানি, সহ-সাংগঠনিক সম্পাদক আবদুস সালাম আজাদ, যুব দল নেতা নুরুল ইসলাম নয়ন, এসএম জাহাঙ্গীর হোসেন প্রমুখ।

যু্বদল উত্তরাঞ্চল ও মধ্যাঞ্চলের বিভিন্ন স্থানে চাল, ডাল, আলু, লবণ, প্রয়োজনী ওষুধসহ শুকনো খাবার প্যাকেট করে দুর্গতদের মধ্যে বিতরণ করবে বলে অনুষ্ঠানে জানানো হয়।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া