১৮ই আগস্ট, ২০১৭ ইং | ৩রা ভাদ্র, ১৪২৪ বঙ্গাব্দ

adv

রোগীদের আত্মীয় মনে করে সেবা দিতে হবে: নাসিম

NASIMডেস্ক রিপাের্ট : সরকারি হাসপাতালে আসা রোগীদের নিজের পিতা বা সন্তান মনে করে সেবা দিতে হবে। বেশীর ভাগ অর্থে গ্রামের গরিব-অসহায় মানুষ সরকারি হাসপাতালে চিকিৎসা নিতে আসে। তাই তাদের সেবায়  কোন অবহেলা করা যাবে না বলে মন্তব্য করেছেন স্বাস্থ্য মন্ত্রী মোহাম্মদ নাসিম।

বৃহস্পতিবার (২০ এপ্রিল) বিকাল সাড়ে ৩টায় দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালের নতুন নাম উদ্বোধন করেন তিনি। দিনাজপুর মেডিকেল কলেজ হাসপাতালের নাম প্রয়াত বীর মুক্তিযোদ্ধা মোহাম্মদ আব্দুর রহিমের নামে "এম আব্দুর রহিম মেডিকেল কলেজ ও হাসপাতাল" নামকরণ করা হয়েছে।

প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, 'দিনাজপুরে স্বাস্থ্যসেবা উন্নয়নের জন্য সরকার একশো কোটি টাকা দেবে। একদিন এই মেডিকেল কলেজ হাসপাতাল বিশ্ববিদ্যালয়ে পরিণত হবে।'

এজন্য তিনি হাসপাতালের সংশ্লিষ্ট ডাক্তার থেকে শুরু করে সকল কর্মকর্তা-কর্মচারীদের রোগীদের সেবায় আন্তরিক হতে বলেছেন। মন্ত্রী একপর্যায়ে মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসা নিতে আসা রোগীদের সাথে কথা বলেন এবং তাদের চিকিৎসার খোঁজ খবর নেন।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, জাতীয় সংসদের চীপ হুইপ আ স ম ফিরোজ, জাতীয় সংসদ হুইপ ইকবালুর রহিম, বিএমএ’র কেন্দ্রীয় কমিটির সভাপতি ডা. মোস্তফা জালাল মহিউদ্দিন, রংপুর স্বাস্থ্য বিভাগীয় পরিচালক ডা. মোজাম্মেল হোসেন, দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ ও হাসপাতালের পরিচালক ডা. সারোয়ার জাহান, দিনাজপুর জেলা প্রশাসক মীর খায়রুল আলম প্রমুখ।
 

জয় পরাজয় আরো খবর

Comments are closed.

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
আর্কাইভ
আগষ্ট ২০১৭
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
« জুলাই    
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০৩১  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া