adv
২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

চ্যাম্পিয়ন চেলসির আরেকটি লজ্জা

chelseaস্পোর্টস ডেস্ক : ইংলিশ প্রিমিয়ার লিগে হারের বৃত্তেই রইল বর্তমান চ্যাম্পিয়ন চেলসি। স্টিভেন নাইস্মিথের অসাধারণ হ্যাটট্রিকে মাঝারিমানের দল এভারটনের কাছে ৩-১ গোলে হেরে টানা দুই ম্যাচে পরাজয়ের স্বাদ পেল ব্লুজরা।
গুদিসন পার্কে শনিবার (১২ সেপ্টেম্বর) রাতে প্রায় লম্বা সময় রণাত্বক হয়েই খেলতে হয়েছে চেলসিকে। তবুও হার এড়াতে পারেনি সফরকারী দলটি। আর ম্যাচের সময় যখন মাত্র ২২ তখনই ২-০ গোলে পিছিয়ে স্ট্যামফোর্ড ব্রিজের দলটি। 
খেলার ১৭ মিনিটে এভারটনের হয়ে লিড নেন নাইস্মিথ। ব্রেন্ডন গালোওয়ের ক্রসে হেডের মাধ্যমে দলকে এগিয়ে নেন তিনি। আর পাঁচ মিনিট পরেই লিড দ্বিগুন করেন এই স্কটিশ স্ট্রাইকার। এবারে তার গোলে সহায়তা করেন রস ব্রাকলি।
এদিকে ম্যাচের ৩৬ মিনিটে অবশ্য ব্যবধান কমায় চেলসি। জন ওবি মিকায়েলের অ্যাসিস্টে নেমানজা মাতিক গোল করলে ২-১ ব্যবধানে পিছিয়ে থেকে বিরতিতে যায় হোসে মরিনহোর শিষ্যরা।
বিরতির পর মরিনহো দলের ফুটবলারদের কয়েক দফা বদলালেও ব্যবধান আর কমাতে পারেন নি। উল্টো ম্যাচের শেষ দিকে (৮২ মিনিট) নাইস্মিথ নিজের হ্যাটট্রিক পূরণ করলে তিন পয়েন্ট হাতছাড়া করেই মাঠ ছাড়তে হয় চেলসিকে।
এ হারের ফলে পয়েন্ট টেবিলের ১৪তম অবস্থান থেকে এক ধাপ নেমে গেল চেলসি। পাঁচ ম্যাচে দলটির একটি জয়ের বিপরীতে তিনটিতেই হার। আর অপর ম্যাচে ড্র।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
September 2015
M T W T F S S
 123456
78910111213
14151617181920
21222324252627
282930  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া