adv
২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

গৃহ পরিচারিকাকে চুমু খাওয়ায় স্বামীকে পেটালেন শিল্পা শেঠি

বিনোদন ডেস্ক : লকডাউনে ভয়ানক কাণ্ড! বলিউড অভিনেত্রী শিল্পা শেঠি রীতিমতো পেটালেন তার স্বামী রাজ কুন্দ্রাকে! বিষয়টি সরাসরি ইনস্টাগ্রামে প্রকাশ করেন নায়িকা। হিন্দিতে লেখেন, ‘নজর হাটি দুর্ঘটনা ঘটি সাচ্চাই পাতা চলনে পার, পিট গ্যায়ে হামারে পতি।’

ঘটনা হচ্ছে, শিল্পার বাড়ির পরিচারিকা তার আলমারি গুছিয়ে রাখছিলেন। সেই সময়ে শিল্পার স্বামী রাজ জোর করে সেই পরিচারিকাকে চুমু খেতে চান। পরিচারিকা বাধা দেন, তাতেও ক্ষান্ত হননি শিল্পার স্বামী। সেই মুহূর্তে শিল্পা আসেন এবং স্বামীকে শুধু বাধাই দেন না, তাকে পেটাতে শুরু করেন।

তবে শিল্পা ভক্তদের আতঙ্কিত হওয়ার কারণ নেই। কারণ, এটা নিতান্তই একটা টিকটক ভিডিও। পরিচারিকা এবং রাজ কুন্দ্রার স্ত্রী, এই দুই চরিত্রে অভিনয় করেছেন শিল্পা নিজেই! ভিডিও পোস্ট হতে মুহূর্তেই ভাইরাল! শমিতা শেঠি থেকে রোহিত রায় সকলেই টিকটক ভিডিওটি নিয়ে উচ্ছ্বসিত!

গৃহবন্দি অবস্থায় টিকটক ভিডিও থেকে করোনা নিয়ে সচেতনতার বার্তা দিচ্ছেন শিল্পা। বডি ফিটনেস থেকে হাত ধোয়া, সব বিষয় নিয়ে তিনি ক্রমাগত ভিডিও পোস্ট করছেন। তবে পরিচারিকা সেজে নায়িকার এই অভিনব ভিডিও সবাইকে যে বেশ চমকে দিয়েছে তাতে সন্দেহ নেই।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া