adv
২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

‘খালেদা জিয়ার সঙ্গে সচিবদের বৈঠকের খবর সঠিক নয়’

বিএনপির লোগো। ইনসেটে মির্জা ফখরুল ইসলাম আলমগীরনিজস্ব প্রতিবেদক : খালেদা জিয়ার সঙ্গে একদল প্রাক্তন ও বর্তমান (ওএসডি) সচিবের বৈঠকের যে খবর বিভিন্ন সংবাদ মাধ্যমে এসেছে, তা ভিত্তিহীন বলে উড়িয়ে দিয়েছে বিএনপি।   বিএনপির সহদপ্তর সম্পাদক শামীমুর রহমানের স্বাক্ষরিত দলটির ভারপ্রাপ্ত মহাসচিব ফখরুল ইসলাম আলমগীরের গণমাধ্যমে পাঠানো এক বিবৃতিতে এ দাবি করা হয়।   বিবৃতিতে মির্জা ফখরুল বলেন, ‘এই খবরটি আদৌ সত্য নয়, এর কোনো সত্যতা নেই। সম্পূর্ণ মিথ্যা, বানোয়াট ও উদ্দেশ্যপ্রণোদিত এই সংবাদটি জনসাধারণকে বিভ্রান্ত করার জন্য অপপ্রচার করা হচ্ছে।এই সংবাদ প্রচার ও প্রকাশের পেছনে রাজনৈতিক উদ্দেশ্য রয়েছে বলেও বিবৃতিতে দাবি করা হয়। এই ধরনের সংবাদ প্রকাশ ও প্রচারের নিন্দা জানিয়ে জনগণকে বিভ্রান্ত না হওয়ার আহ্বান জানিয়েছেন মির্জা ফখরুল ।

বৃহস্পতিবার রাতে কয়েকটি টেলিভিশন ও অনলাইন সংবাদপত্রে গুলশানে বিএনপি চেয়ারপারসনের কার্যালয়ে একটি বৈঠক চলার খবর প্রচারিত ও প্রকাশিত হয়, যাতে প্রশাসনের একদল প্রাক্তন ও বর্তমান সচিব ও কর্মকর্তা রয়েছেন বলে জানানো হয়।

তবে বিএনপির চেয়ারপারসনের রাজনৈতিক কার্যালয়ের কর্মকর্তারা দাবি করেন, বৃহস্পতিবার গুলশানে খালেদার কার্যালয়ে কোনো বৈঠকের খবর সংবাদ মাধ্যমে জানানো হয়নি। কোনো বৈঠকের সূচি ছিল না।

তবে বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা প্রাক্তন কয়েকজন আমলাকে রাতে তার কার্যালয়ে দেখা গেছেন। তারা সবাই অবসরপ্রাপ্ত সরকরি কর্মকর্তা। খালেদা জিয়া রাত সোয়া ৯টা থেকে সাড়ে ১২টা পর্যন্ত গুলশানের ওই কার্যালয়ে ছিলেন।

ওই কার্যালয় থেকে বের হওয়ার সময় ফখরুল সাংবাদিকদের প্রশ্নের উত্তরে বলেন, ‘কোনো বর্তমান সরকারি কর্মকর্তাই বৈঠকে ছিলেন না। বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা পরিষদের অনেকেই প্রাক্তন সচিব।’

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
December 2014
M T W T F S S
1234567
891011121314
15161718192021
22232425262728
293031  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া